পৃথিবী থেকে চলে গেলেন সানির বাবা


প্রকাশিত: ০৯:৩৫ এএম, ২১ আগস্ট ২০১৬

সময়টা ভালো যাচ্ছে না বাংলাদেশ জাতীয় দলের স্পিনার আরাফাত সানির। টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে অবৈধ বোলিং অ্যাকশনের কারণে বোলিং নিষিদ্ধ হয় তার। এরপর প্রিমিয়ার লিগেও আম্পায়াররা অভিযোগ তোলেন তার নামে। বোলিং অ্যাকশন ঠিক করার সময় কয়েক দফা ইনজুরিতে পড়েন, এমনকি কাঁধে টিউমার হওয়ায় তা অস্ত্রোপচার করতে হয়। তবে সব সংবাদই তার কাছে এখন খুব ছোট। কারণ পৃথিবীর মায়া ছেড়ে চিরবিদায় নিয়েছেন আরাফাত সানির বাবা আব্দুর রহিম (ইন্নালিল্লাহি. . . .  রাজিউন)।

তার বয়স হয়েছিল ৬০। দীর্ঘদিন ধরে তিনি ডায়াবেটিসজনিত জটিলতায় ভুগছিলেন। শনিবার দিবাগত রাতে সুগার কমে যাওয়া এবং গ্যাস্ট্রিকজনিত সমস্যায় হঠাৎ করে শরীরের অবস্থার অবনতি ঘটে। এরপর সাভারে নিজ বাড়ি থেকে হাসপাতালে নেওয়ার পথে আনুমানিক রাত দেড়টার দিকে তিনি মারা যান বলে জানিয়েছেন সানির চাচা।

উল্লেখ্য, এর আগে কয়েকবার বাবার চিকিৎসার জন্য সিঙ্গাপুরে গিয়েছিলেন সানি। এর জন্য ফেসবুকে দেশবাসীর কাছে দোয়াও চেয়েছিলেন তিনি।

আরটি/এনইউ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।