মাশরাফিদের সঙ্গে গল্পে মাতলেন সাকিব


প্রকাশিত: ০৮:৩৬ এএম, ২১ আগস্ট ২০১৬

গভীর মনোযোগ দিয়ে শুনছেন বাংলাদেশ জাতীয় দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। তার পাশে থাকা রুবেল, সৌম্য, সোহান, মিঠুনরাও মনোযোগ দিয়ে শুনছেন। বক্তা বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। দুদিন আগেই যিনি স্ত্রী সন্তানদের নিয়ে মালদ্বীপ থেকে ঘুরে দেশে ফিরেছেন। পরিবারকে নিয়ে নিবিড় সময় কাটানোর দারুণ অভিজ্ঞতাই বর্ণনা করছেন সতীর্থদের।

এর আগে ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জ থেকে জ্যামাইকা তালাওয়াসকে শিরোপা জিতিয়ে স্ত্রী-কন্যাকে নিয়ে ছুটি কাটাতে উড়াল দিয়েছিলেন আরেক দ্বীপ দেশ মালদ্বীপে। সেখান থেকে দেশে ফিরে শেরেবাংলায় গেলেও অনুশীলন না করে মাশরাফি-রুবেলদের সঙ্গে গল্প করেই সময় কাটালেন সাকিব আল হাসান।

ইংল্যান্ড সিরিজ সামনে রেখে বাংলাদেশ জাতীয় দলের ফিটনেস ট্রেনিং শুরু হলেও এখনো যোগ দেননি সাকিব। আগেই জানিয়েছিলেন, কোচ ও অধিনায়কের সঙ্গে কথা বলে কিছুদিন ছুটি কাটাবেন। এদিন মালদ্বীপ থেকে দেশে ফিরে শেরেবাংলায় যান সাকিব। নিজে অনুশীলন না করলেও মাশরাফি, সোহান, সৌম্য, রুবেলদের অনুশীলন দেখেন তিনি। এরপর তাদের সঙ্গে হাসি-ঠাট্টায় মেতে ওঠেন।

মালদ্বীপে ছুটি কাটানোর সময় স্ত্রী উম্মে আহমেদ শিশির এবং কন্যা আলাইনা হাসান অব্রিকে নিয়ে যান সাকিব আল হাসান। তখন নানা ভঙ্গিতে তোলা সেই ছবি সাকিব এবং তার স্ত্রী আপলোড করেছেন ফটোশেয়ারিং মাধ্যম ইনস্টাগ্রামে। সেখান থেকে শেয়ার করছেন টুইটারেও।

আরটি/এমআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।