মাশরাফিদের ব্যাট-বলে অনুশীলন শুরু


প্রকাশিত: ০৫:০৪ এএম, ২০ আগস্ট ২০১৬

ইংল্যান্ডের বিপক্ষে সিরিজকে সামনে রেখে আসল প্রস্তুতি শুরু করে দিয়েছে বাংলাদেশ দলের ক্রিকেটাররা। ২০ জুলাই থেকে কন্ডিশনিং ক্যাম্প শুরু হলেও এতদিন মাশরাফি-তামিমরা ব্যাট-বলে অনুশীলন করতে পারেননি। ফিটনেস ট্রেনিংয়ের সঙ্গে ক্যাচিং এবং ফিল্ডিং অনুশীলন করছে প্রাথমিক ক্যাম্পে থাকা ৩০ জন ক্রিকেটার। ঠিক এক মাস পর, ২০ আগস্ট (আজ, শনিবার) থেকে শুরু হলো নেট সেশন।

ব্যাটে-বলে অনুশীলনের অংশ নিচ্ছেন ক্যাম্পে থাকা প্রায় সব ক্রিকেটারই। ছুটিতে থাকা সাকিব আল হাসানেরও নেট অনুশীলনের শুরুর দিন থেকে উপস্থিত থাকার কথা রয়েছে।

৩০ জনের দল হওয়ার কারণে নেট সেশনটা ভাগ করা হয়েছে দুই সেশনে। ১৫ ক্রিকেটারকে নিয়ে ২ ঘণ্টা করে এই সেশনের প্রথমটি শুরু হয়েছে সকাল সোয়া ৯টায়। চলবে সোয়া ১১টা পর্যন্ত। এরপর দ্বিতীয় সেশন শুরু হবে সাড়ে ১১টা থেকে। চলবে দুপুর দেড়টা পর্যন্ত।

জানা গেছে, প্রথম সেশনের ১৫ জনের মধ্যে থাকছেন সর্বশেষ জাতীয় দলে থাকা ক্রিকেটাররাই। প্রধান কোচ হাথুরুসিংহের অধীনে এই সেশনে ইংল্যান্ড সিরিজের জন্য নিজেদের চূড়ান্তভাবে ঝালিয়ে নেবেন বাংলাদেশ দলের ক্রিকেটাররা।

আইএইচএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।