সোমবার ঢাকা ফিরছেন মোস্তাফিজ


প্রকাশিত: ১২:৩১ পিএম, ১৯ আগস্ট ২০১৬

লন্ডনের ক্রমওয়েল হাসপাতালে কাঁধের অস্ত্রোপচার শেষে আজ (শুক্রবার) দেশের ফেরার কথা ছিল বাংলাদেশের বিস্ময় বালক মোস্তাফিজুর রহমানের। তবে অস্ত্রোপচারের ধকল কাটাতে আরও দুই দিন লন্ডন থেকে আগামী সোমবার ঢাকা ফিরছেন এই তারকা। জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস।  

জাগো নিউজের সঙ্গে আলাপকালে জালাল ইউনুস বলেন, `মোস্তাফিজ লন্ডন সময় রোববার দেশের উদ্দেশে বিমানে উঠবে। সোমবার সকাল ১১ টায় হযরত শাহজালাল আর্ন্তজাতিক বিমান বন্দরে এসে পৌঁছাবে। আজ (শুক্রবার) তার আসার কথা থাকলেও সে অস্ত্রোপচারের ধকল কাটাতে আরও দুই দিন লন্ডনে ঘুরে বেড়াতে চাচ্ছে।`  

এর আগে কাউন্টি খেলতে গিয়ে কাঁধের পুরোনো ইনজুরিতে নতুন করে ব্যথা পাওয়ায় শেষ পর্যন্ত অস্ত্রোপচার করাতে হয় মোস্তাফিজুর রহমানকে। প্রখ্যাত সার্জন অ্যান্ড্রু ওয়ালেসের তত্ত্বাবধানে ১১ আগস্ট (বৃহস্পতিবার) বাংলাদেশ সময় রাত ১০টায় (ইংল্যান্ডের স্থানী সময় বিকেল ৪টা) লন্ডনের ক্রমওয়েল হাসপাতালে ভালোভাবেই সম্পন্ন হয় কাটার মাস্টারের কাঁধের অস্ত্রোপচার।

এমআর/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।