বোল্টকে মাশরাফির শুভেচ্ছা


প্রকাশিত: ১২:০৫ পিএম, ১৯ আগস্ট ২০১৬

বেইজিং ও লন্ডন অলিম্পিকের পর রিওতেও ট্রিপল সোনা জয়ের লক্ষ্য নিয়ে এসেছিলেন বোল্ট। সেই পথেই রয়েছেন তিনি। ১০০ মিটারে সোনা জিতেছেন আগেই, এবার ২০০ মিটারেও সোনা জিতলেন জ্যামাইকার গতি দানব। এ জয়ের পর বোল্টের সাফল্য কামনা করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি ভিডিও পোস্ট করেছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।

ভিডিওতে দেখা যায়, বোল্টের মত দু’পাশে হাত ছড়িয়ে দিচ্ছেন ম্যাশ। ক্যাপশনে লেখা, ‘বোল্ট ২০০ মি. এর জন্য তোমাকে শুভকামনা’।

 
২০০৮ সালে বেইজিং ও ২০১২ সালে লন্ডনে ১০০, ২০০ ও ৪*১০০ মিটার রিলেতে স্বর্ণপদক দখলে নিয়েছিলেন তিনি। রিও অলিম্পিকেও তার ঝুলিতে জমা পড়লো আরো দুটি স্বর্ণ পদক।

চলমান আসরের সামনের ইভেন্টটিতেও (৪*১০০ মিটার রিলে) নিজেকে উজাড় করে দিয়ে সোনা জিততে চাইবেন তিনি। সেটা করতে পারলে ঐতিহাসিক ‘ট্রিপল ট্রিপল’ জয়ের কীর্তি গড়বেন বোল্ট। কোনো অঘটন না ঘটলে তা বাস্তবে রূপ দেয়া সময়ের ব্যাপার জ্যামাইকান কিংবদন্তীর জন্য!

এমআর/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।