কুইন্স পার্কে বৃষ্টির বাজিমাত


প্রকাশিত: ০৪:০৪ এএম, ১৯ আগস্ট ২০১৬

সুখরব নিয়েই ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে খেলতে নেমেছিল ভারত। শ্রীলঙ্কার কাছে অস্ট্রেলিয়া হোয়াইটওয়াশ হওয়ায় টেস্ট র‌্যাংকিংয়ের শীর্ষস্থান অধিকার করেছে টিম ইন্ডিয়া। কিন্তু কুইন্স পার্কে গড়ানো সিরিজের চতুর্থ টেস্টের প্রথম দিনে হতাশ তারা! বৃহস্পতিবার সেখানে ভারত-ওয়েস্ট ইন্ডিজ নয়, বাজিমাত করেছে বৃষ্টি।

বেরসিক বৃষ্টি আঘাত হানায় প্রথম দিনে মাঠে গড়িয়েছে মাত্র ২২ ওভার। টসে জিতে আগে ব্যাট করতে নামা ওয়েস্ট ইন্ডিজের শুরুটা ভালো হয়নি। ২ উইকেটে ৬২ রান করতেই বৃষ্টিতে বন্ধ হয়ে যায় খেলা। প্রথম দিনে আর কোনো বল মাঠে গড়ায়নি।

ওয়েস্ট ইন্ডিজ শিবিরে প্রথম আঘাত হানেন ইশান্ত শর্মা। তুলে নিয়েছেন লিওন জনসনকে (৯)। ক্যারিবিয় শিবিরে দ্বিতীয় ধাক্কাটা দিয়েছেন রবিচন্দ্রন অশ্বিন। সাজঘরে ফিরিয়েছেন ওয়েস্ট ইন্ডিজের অন্যতম ভরসার প্রতীক ড্যারেন ব্রাভোকে। দলীয় ৪৮ রানের মাথায় দুই উইকেট হারিয়ে কিছুটা কোণঠাসা হয়ে পড়েছে স্বাগতিকরা!

তবে ওয়েস্ট ইন্ডিজকে সামনে এগিয়ে যেতে সাহস যোগাচ্ছেন ক্রেইগ ব্রাথওয়েট। দুর্দান্ত ফর্মে থাকা ক্যারিবিয় এই ওপেনার অপরাজিত আছেন ৩২ রানে। আরেক অপরাজিত ব্যাটসম্যান মারলন স্যামুয়েলস। তার নামের পাশে লেখা আছে ৪ রান। ভারতের হয়ে একটি করে উইকেট পকেটে পুরেছেন ইশান্ত শর্মা ও রবিচন্দ্রন অশ্বিন।

এনইউ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।