মানুষ চায়, ব্রাজিল এভাবেই জিতুক : জেসুস


প্রকাশিত: ০৩:১১ পিএম, ১৮ আগস্ট ২০১৬

ফুটবল পাগল দেশ ব্রাজিল। পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়ন তারা। এই কীর্তি অন্য কোনো দলের নেই। খেলোয়াড়দের থেকে ব্রাজিলের মানুষের অনেক প্রত্যাশা থাকে। সেলেকাওদরে অলিম্পিক দলটির কাছেও তাদের চাওয়া, বড় ব্যবধানেই জয় ছাড়বেন নেইমাররা। ফাইনালে জিতে প্রথমবারের মতো সোনা জিতবে ব্রাজিল। এমনটাই জানালেন দলটির ফরোয়ার্ড গ্যাব্রেইল জেসুস।

বুধবার রাতে হন্ডুরাসের বিপক্ষে ৬-০ গোলের ব্যবধানে জয় নিয়ে মাঠ ছেড়েছে ব্রাজিল। নেইমার ও জেসুস করেছেন দুটি করে গোল। বাকি দুটি গোল করেছেন মারকুইনহোস ও লুয়ান। ওই ম্যাচে নেইমারের প্রথম গোলটি ইতিহাসের অংশ হয়ে থাকলো। ম্যাচ শুরুর মাত্র ১৫ সেকেন্ডের মধ্যে গোল করে রেকর্ড গড়েন নেইমার। যা অলিম্পিক ফুটবলের ইতিহাসে সবচেয়ে কম সময়ের গোলের রেকর্ড।

দুর্দান্ত এক জয়ে ফাইনালের টিকিট পেয়ে উচ্ছ্বসিত জেসুস বলেন, ‘গোলগুলোর জন্য আমি খুশি। সবচেয়ে গুরুত্বপূর্ণ ব্যাপার হলো, আমরা ফাইনালে উঠেছি। তার চেয়েও বড় কথা, আমরা বড় ব্যবধানে জিতলাম, যা ব্রাজিলিয়ানরা চান। ভালো খেলি, বেশি গোল করি, এসবই তাদের চাওয়া।’

এনইউ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।