‘মেসিদের পেয়ে আমি বড় ভাগ্যবান’


প্রকাশিত: ১০:২৬ এএম, ১৮ আগস্ট ২০১৬

দুর্দান্ত গতিতে এগিয়ে যাচ্ছে বার্সেলোনা। লিওনেল মেসিতে সওয়ার হচ্ছে কাতালানরা। বৃহস্পতিবার রাতেও সেভিয়ার বিপক্ষে আলো কেড়েছেন মেসি। তার অসাধারণ নৈপুণ্যে সেভিয়াকে দুই লেগ মিলে ৫-০ ব্যবধানে হারিয়ে সুপার কাপের শিরোপা ঘরে তুলেছে বার্সা। দ্বিতীয় লেগে ৩-০ গোলে জয়ের ম্যাচে মেসি একটি ও আরদা তুরান দুটি গোল করেছেন।

এতে শিষ্যদের প্রশংসায় পঞ্চমুখ বার্সার কোচ লুইস এনরিক। জানালেন, মেসিরা তাকে বিস্ময়ের মধ্যেই রাখছেন। এই কাজ থেকে বার্সার খেলোয়াড়রা থামবেন না! এদের মতো নির্ভরশীল খেলোয়াড় পেয়ে দারুণ উচ্ছ্বসিত এনরিক। মেসিদের পেয়ে তিনি বড় ভাগ্যবান।

ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে এনরিক বলেন, ‘এইসব অসাধারণ খেলোয়াড়দের পেয়ে আমি বড় ভাগ্যবান। যারা আমাকে বিস্মিত করা থেকে থামবে না। অভিজ্ঞদের সঙ্গে নতুনদের সংমিশ্রণটাও ভালো জমছে। এটা স্বস্তির বিষয়।’

বার্সার শিরোপা জয়ের সুসংবাদের সঙ্গে যোগ হয়েছে দুঃসংবাদও। সেভিয়ার বিপক্ষে খেলতে গিয়ে হাভিয়ের মাসচেরানো ইনজুরিতে পড়েছেন। এনরিকের ভাষায়, ‘ছেলেরা মাঠে যা করে দেখাচ্ছে, তাকে আমি সন্তুষ্ট। কিন্তু এখন ভাবতে হচ্ছে হাভিয়ের মাসচেরানোর ইনজুরি নিয়ে।’

এনইউ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।