কালপাগের বিরুদ্ধে ব্যবস্থা নেবে বিসিবি


প্রকাশিত: ০৮:১৬ এএম, ১৭ আগস্ট ২০১৬

তার তিন সহযোগী চণ্ডিকা হাথুরুসিংহে, রিচার্ড হ্যালসল ও মারিও ভিল্লাভারায়ন ঢাকা এসেছেন প্রায় সপ্তাহ খানেক আগেই। এসে পুরো দস্তুর কাজেও নেমে পড়েছিলেন তারা। বাংলাদেশ জাতীয় দলের বিদেশি কোচিং স্টাফদের মধ্যে আসেননি কেবল একজন; রুয়ান কালপাগে। মঙ্গলবারের মধ্যেই তাকে দেশে ফেরার সময় বেঁধে দিয়েছিল বিসিবি। এ সময়ের মধ্যে বাংলাদেশে আসা তো দূরে থাক, বিসিবির সঙ্গে কোন যোগাযোগই করেননি এ লঙ্কান। সুতরাং, তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার সিদ্ধান্ত হয়েছে বলে জানালেন বিসিবির প্রধান নির্বাহী নিজাম উদ্দীন চৌধুরী সুজন।

বুধবার মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামের বিসিবি কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে বিসিবির প্রধান নির্বাহী বলেন, ‘টিম ম্যানেজম্যান্টের সবাই দলের সঙ্গে যোগ দিয়েছে; কিন্তু আমাদের স্পিন কোচ রুয়ান কালপাগে যোগ দেননি। তিনি আমাদের কাছে সময় চেয়েছিলেন। আমরা তাকে ১৬ আগস্ট পর্যন্ত সময় দিয়েছিলাম। অথচ এর মধ্যে উনি আমাদের সঙ্গে কোন যোগযোগও করেননি। এখন আমরা চুক্তি অনুযায়ী তার বিরুদ্ধে ব্যবস্থা নেবো।’

বিসিবি থেকে বারবার আসার কথা বলা হলেও, আসেননি বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের এ স্পিন কোচ। আগে দু’এক দফা তারিখ দিয়েও আসেননি তিনি। তাই বোর্ড থেকে তাকে বাংলাদেশে এসে জাতীয় দলে কোচিংয়ে অংশ নেয়ার দিনক্ষণ বেঁধে দেয়া হয়েছিল। যার শেষ দিন ছিল গত ১৬ আগস্ট। এরপরও আসেননি কালপাগে। যোগাযোগও করেননি বিসিবির সঙ্গে।

আরটি/আইএইচএস/এমআর/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।