তিন মাস পর ট্রফি পেল রূপালী ব্যাংক


প্রকাশিত: ১০:৪৯ এএম, ১৬ আগস্ট ২০১৬

ঢাকা মোহামেডানের টানা পাঁচবার শিরোপা জয়ের স্বপ্ন ভেঙ্গে এবারের নারীদের ঢাকা প্রিমিয়ার লিগের শিরোপা জিতে নেয় রূপালী ব্যাংক ক্রীড়া পরিষদ। প্রায় তিন মাস আগে লিগ শেষ হলেও মঙ্গলবার ট্রফি পেল নারী ক্রিকেটের এই দলটি। শুধু তাই নয়, গত আসরের রানারআপ ট্রফিটিও পেলো তারা।

এদিন মিরপুর শেরেবাংলা ক্রিকেট স্টেডিয়ামে গত দুই আসরের চ্যাম্পিয়ন এবং রানারআপ ট্রফি ক্লাবটির হাতে তুলে দেয় ক্রিকেট কমিটি অব ঢাকা মেট্রোপলিস (সিসিডিএম)। ২০১৫-১৬ মৌসুমের চ্যাম্পিয়ন ট্রফি ও ২০১৪-১৫ মৌসুমের রানার্সআপ ট্রফি নিতে এ সময় বিসিবি কার্যালয়ে আসেন রূপালী ব্যাংকের কমকর্তা ও ক্রিকেটাররা।

ট্রফি হাতে পেয়ে উচ্ছ্বসিত দলটির অধিনায়ক সাথিরা জাকির জেসি বলেন, ‘আজ আমাদের দুই মৌসুমের ট্রফি দেয়া হলো। ট্রফি হাতে পেয়ে অন্যরকম একটা আনন্দ কাজ করছে সবার মাঝে। তবে শুনেছি বিসিবি ‘অ্যাওয়ার্ড নাইট’ করে আমাদের ট্রফিগুলো আনুষ্ঠানিকভাবে দেবে।’

এর আগে গত ১০জুন পাঁচবারের চ্যাম্পিয়ন মোহামেডান স্পোর্টিং ক্লাবকে ৪ উইকেটে হারিয়ে লিগের নতুন চ্যাম্পিয়ন হয় জেসিরা। এর আগের মৌসুমে মোহামেডানের কাছে ফাইনালে হেরে শিরোপাবঞ্চিত হয়েছিল ক্লাবটি।

আরটি/আইএইচএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।