ইসিবির নিরাপত্তা প্রতিনিধি দলের সফরসূচি


প্রকাশিত: ০৯:৫১ এএম, ১৬ আগস্ট ২০১৬

চার দিনের সফরে আগামীকাল বুধবার বাংলাদেশে আসছে তিন সদস্যের ইংল্যান্ডের একটি নিরাপত্তা প্রতিনিধি দল। বাংলাদেশ সময় সকাল ১১টা ৫০ মিনিটে ভারতের জেট এয়ারলাইন্স বিমানে ঢাকায় অবতরণ করবে এ প্রতিনিধি দল। বিসিবির একটি বিশ্বস্ত সূত্র বিষয়টি নিশ্চিত করেছে।

তিন সদস্যের দলে রয়েছেন রেড ডিকসন, জন কার্ট ও ডেভিড লেথারওয়েলস। ঢাকায় এসে প্রথমে ঢাকার অন্যতম পাঁচতারা হোটেল রেডিসনে উঠবেন তারা। সেখানে দুপুরের খাবার খেয়ে সর্বপ্রথম অস্ট্রেলিয়ান দূতাবাসের উদ্দেশে রওয়ানা হবে এ দলটি। এরপর সেখানে থেকে ফিরে ইংল্যান্ড ও যুক্তরাষ্ট্রের দুতাবাসেও যাবেন তারা।

দ্বিতীয় দিন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে বৈঠক করবে এ দলটি। সেখানে বিজিএফআই, র্যাব, পুলিশ ও বিজিবির মহাপরিচালকের সঙ্গে আলোচনা করবেন এ দলটি। তৃতীয় দিন চট্টগ্রামের ভেন্যু পরিদর্শন করতে যাবেন তারা।

চত্তগ্রাম থেকে ফিরে চতুর্থ দিন মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে আসবে ইংল্যান্ডের বিশেষ এ প্রতিনিধি দল। সেখানে বিসিবি সভাপতিসহ অন্যান্যদের সঙ্গে বৈঠক করার পর ইংল্যান্ড ফিরে যাবেন তারা।

তবে এর মধ্যে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করার কথাও রয়েছে তাদের। যদিও বিষয়টি এখনও সম্পূর্ণ চূড়ান্ত হয়নি।

আরটি/এনইউ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।