সরকারের পাশে থাকবে জাতীয় পার্টি : রওশন


প্রকাশিত: ০১:৩১ পিএম, ২০ জানুয়ারি ২০১৫

দেশের শান্তি, শৃঙ্খলা ফিরিয়ে আনতে সরকার যে পদক্ষেপ নেবেন, জাতীয় পার্টি তার সঙ্গে থাকবে বলে জানিয়েছেন বিরোধী দলীয় নেতা রওশন এরশাদ। মঙ্গলবার জাতীয় সংসদে পয়েন্ট অব অর্ডারে চলমান রাজনৈতিক পরিস্থিতি নিয়ে প্রধানন্ত্রীকে উদ্দেশ করে তিনি এ কথা বলেন।

রওশন এরশাদ বলেন, সব ধরনের সহিংসতা কঠোর হস্তে দমন করুন, বিরোধী দল হিসেবে আমরা আপনার সঙ্গে আছি। আমরা সংসদের বিরোধী দল। আমরা কখনো সংসদ বর্জন করি না। দাবি আদায়ের অন্যতম হাতিয়ার হিসেবে হরতাল-অবরোধ স্বীকৃত হলেও আজকাল এটা দুর্ভোগ এবং আতঙ্কের বিষয় হিসেবে দাঁড়িয়েছে। এ সব মেনে নেওয়া যায় না।

বিরোধী দলীয় নেতা বলেন, উত্তরবঙ্গে যেভাবে ৩ জন মানুষকে পুড়িয়ে মারা হয়েছে তা মানবতার পরিচয় নয়। বাসে আগুন দিয়ে মানুষ পুড়িয়ে মারা, ট্রেনের লাইন উপড়ে ফেলা নিরীহ মানুষকে প্রতিপক্ষ করার শামিল। মানুষের জন্য রাজনীতি করার কথা বলে তাদেরকে প্রতিপক্ষ বানানো যায় না। এতগুলো মানুষের জীবনে ক্ষতি হল এই দায়দায়িত্ব কার? কে নেবে? এ পরিস্থিতি কঠিন হস্তে দমন করতে হবে। সবাই মিলে পাড়ায় মহল্লায়, প্রতিরোধ গড়ে তুলতে হবে বলেও মন্তব্য করেন রওশন এরশাদ।

এএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।