বাংলাদেশ ক্রিকেটের বড় ক্ষতি হবে: মিসবাহ


প্রকাশিত: ০৭:৩৯ এএম, ১৫ আগস্ট ২০১৬

বাংলাদেশ ক্রিকেট এগিয়ে যাচ্ছে, ভাসছে উন্নতির জোয়ারে। সাকিব-মাশরাফি-তামিম-মুশফিকদের মতো অভিজ্ঞ খেলোয়াড়দের হাত ধরে দিনকে দিন আরো পরিপক্ক হচ্ছে এদেশের ক্রিকেট। পাকিস্তান, দক্ষিণ আফ্রিকা, ভারতসহ বড় দলগুলোকে বলে-কয়ে হারানোর ক্ষমতা রয়েছে টাইগারদের।

গত মাসে গুলশানে সন্ত্রাসী জঙ্গী হামলার পর ইংল্যান্ড দল বাংলাদেশ সফরে আসতে দ্বিধাবোধ করছে। তবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) আশাবাদী, ইংলিশরা আসবে। এভাবে নিরাপত্তার অজুহাতে বাংলাদেশ যদি ঘরের মাঠে সিরিজ আয়োজন করতে না পারে, তাহলে টাইগারদের বড় ক্ষতিই হবে বলে জানান পাকিস্তানের টেস্ট অধিনায়ক মিসবাহ-উল-হক।   

ইংল্যান্ডের বিপক্ষে সবশেষ ও চতুর্থ টেস্ট ম্যাচে জয়ের পর বাংলাদেশে ইংল্যান্ডের সফর প্রসঙ্গ আসলে মিসবাহ বলেন, ‘এটা আসলে তাদের (ইংল্যান্ড) সিদ্ধান্ত। একটি দল যখন ঘরের মাঠে খেলতে না পারে, সেটা ক্রিকেটের জন্য ভালো নয়। বাংলাদেশের মানুষ ক্রিকেটকে ভালোবাসে। বলতে পারেন, তারা ক্রিকেট পাগল। বাংলাদেশ যদি ঘরের মাঠে সিরিজ আয়োজন করতে না পারে, এটা তাদের ক্রিকেটের বড় ক্ষতিই হবে।`

এনইউ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।