‘ম্যাচ নিয়ন্ত্রণে রাখে নেইমার`


প্রকাশিত: ০২:২৪ পিএম, ১৪ আগস্ট ২০১৬

অলিম্পকে সোনা জয় থেকে আর দুই ধাপ দূরে ব্রাজিল। তবে অলিম্পিক মিশনের শুরুটা ছিল ম্যাড়ম্যাড়ে। এরপর অবশ্য ঘুরে দাঁড়িয়েছে তারা। গ্রুপপর্বের শেষ ম্যাচে ডেনমার্ককে ৪-০ উড়িয়ে দিয়েছে সেলেকাওরা। আজ রোববার কোয়ার্টার ফাইনালে কলম্বিয়াকে ২-০ ব্যবধানে পরাজিত করেছে স্বাগতিকরা। পেয়ে গেছে সেমিফাইনালের টিকিট।

চলমান আসরে এখনও পর্যন্ত হারেনি ব্রাজিল। সামনে আরো ভালো খেলতে মরিয়া তারা। ব্রাজিলের এমন ঘুরে দাঁড়ানোর জন্য নেইমারকে কৃতিত্ব দিলেন সতীর্থ লুয়ান। শুধু নেইমার নন, গোটা দলকে প্রশংসায় ভাসালেন গ্রিমিওর ফরোয়ার্ড। বলেন, ‘নেইমার অভিজ্ঞ খেলোয়াড়। ম্যাচ নিয়ন্ত্রণে রাখতে বেশ পারদর্শী। তবে ঘুরে দাঁড়ানোর জন্য দলের সমবেত প্রচেষ্টাই বেশি ভূমিকা পালন করছে। স্বপ্ন পূরণের জন্য পরের দুটি ধাপে মনোযোগী হতে চাই।’

সাও পাওলোর অ্যারিনা করিন্থিয়ান্স স্টেডিয়ামে কোয়ার্টার ফাইনালের খেলায় কলম্বিয়ার বিপক্ষে স্বরূপে ফেরেন নেইমার। আগের তুলনায় বেশ ভালো খেলেছেন বার্সেলোনা তারকা। দুর্দান্ত এক ফ্রি-কিকে কলম্বিয়ার গোলরক্ষককে পরাস্ত করেন তিনি। ব্রাজিলের হয়ে অপর গোলটি করেছেন লুয়ান।

এনইউ/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।