জয়ে শুরু ম্যানসিটি ও গার্দিওলার


প্রকাশিত: ১০:৫৪ এএম, ১৪ আগস্ট ২০১৬

জয় দিয়েই ইংলিশ প্রিমিয়ার লিগের যাত্রা শুরু করলো ম্যানচেস্টার সিটি। পাশাপাশি প্রতিযোগিতামূলক ম্যাচে সিটিজেনদের কোচ হিসেবে যাত্রাটা শুভ হলো পেপ গার্দিওলারও। নিজেদের প্রথম ম্যাচে সান্ডারল্যান্ডকে ২-১ গোলে পরাজিত করেছে তারা।

তবে জয়টা যে ভাগ্যের জোরে, সেটা স্বীকার করলেন ম্যানসিটি বস গার্দিওলা। বলেন, ‘বলতে পারেন ম্যাচটিতে ভাগ্যের সহায়তা পেয়েছি আমরা। আমাদের আরো আক্রমণাত্মকভাবে খেলতে হবে। এই ম্যাচের ভুলগুলো শুধরে নিয়েই আগামীতে মাঠে নামতে হবে।’

ঘরের মাঠ ইতিহাদ স্টেডিয়ামে বাড়তি সুবিধা আদায় করতে সক্ষম হয়েছিল ম্যানসিটি! খেলার ৪ মিনিটের মাথায় সার্জিও আগুয়েরোর গোলে এগিয়ে যায় তারা। পেনাল্টি থেকে দুর্দান্ত এক শটে লক্ষ্যভেদ করেন আর্জেন্টাইন এই স্ট্রাইকার।

গোলটি অবশ্য শোধ দিয়েছিল সান্ডারল্যান্ড। যদিও সময়টা একটু বেশিই লেগেছে। ম্যাচের ৭১তম মিনিটে সফরকারীদের সমতায় ফেরান জার্মেই ডেফো। তবে নিজেদের ভুলে হেরে গেছে সান্ডারল্যান্ড। ৮৭তম মিনিটে আত্মঘাতী গোল করে বসেন সফরকারী দলের খেলোয়াড় প্যাট্রিক ম্যাকনায়ার। তাই হার নিয়ে মাঠ ছাড়তে হয়েছে ডেভিড ময়েসের দলকে।

এনইউ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।