হাসপাতাল ছেড়ে বাসায় মুস্তাফিজ


প্রকাশিত: ০৪:৪৫ এএম, ১৪ আগস্ট ২০১৬

অস্ত্রোপচারের পর দুই রাত হাসপাতালে কাটিয়ে বাসায় ফিরেছেন বাংলাদেশের বিস্ময় বালক মোস্তাফিজুর রহমান। শনিবার মোস্তাফিজকে দেখার পর তাকে হাসপাতাল ছাড়ার ছাড়পত্র দেন সার্জন অ্যান্ড্রু ওয়ালেস। হাসপাতাল থেকে পূর্ব লন্ডনের ডেগেনহাম এলাকায় সেন্ট পিটার্স স্কুল অব লন্ডনের প্রিন্সিপাল এ জি এম সাব্বিরের বাসায় উঠেছেন মোস্তাফিজ।

এদিকে হাসপাতাল থেকে বের হওয়ার সময় বেশ ফুরফুরে মেজাজেই ছিলেন কাটার মাস্টার। শুক্রবার হাতে যে ব্যথাটা ছিল, সেটি এখন নেই। মোস্তাফিজের অস্ত্রোপচার করা চিকিৎসক ওয়ালেসও মোস্তাফিজের বর্তমান অবস্থায় বেশ সন্তুষ্ট বলে জানিয়েছেন বিসিবির চিকিৎসক দেবাশিষ চৌধুরী।

১৭ আগস্ট (বুধবার) দুপুরে অস্ত্রোপচার পরবর্তী কিছু পরীক্ষা করাতে আবারও ক্রমওয়েল হাসপাতালে যেতে হবে মোস্তাফিজকে। সেইসব পরীক্ষার রিপোর্ট চিকিৎসকের কাছে সন্তোষজনক হলে তার একদিন পরেই বিসিবির চিকিৎসক দেবাশিষ চৌধুরীর সঙ্গে ঢাকার উদ্দেশে রওনা দেওয়ার কথা আছে মোস্তাফিজের।

এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।