আর্জেন্টিনা কোচের সঙ্গে দেখা করলেন মেসি


প্রকাশিত: ০৬:৩২ এএম, ১২ আগস্ট ২০১৬

গোটা ফুটবল দুনিয়ায় একই রব, ‘ফিরে এসো মেসি, ফিরে এসো মেসি।’ সেই লক্ষ্য নিয়েই বার্সেলোনায় এসে মেসির সঙ্গে দেখা করেছেন আর্জেন্টিনার নতুন কোচ এদগার্দো বাউজা।

প্রাক-মৌসুম প্রস্তুতির অংশ হিসেবে গাম্পার ট্রফিতে সাম্পাদোরিয়ার বিপক্ষে বার্সেলোনার হয়ে মাঠে নেমেছিল মেসি। ম্যাচটি মাঠে বসেই দেখেছেন বাউজা। বার্সেলোনার ৩-২ গোলে জয়ের এই ম্যাচে দারুণ খেলেছেন মেসি, জোড়া গোলও করেছেন।

খেলা শেষে মেসির সঙ্গে সাক্ষাৎ করেন তিনি। সেখানে উপস্থিত ছিলেন মেসির বার্সেলোনা-সতীর্থ, আর্জেন্টাইন তারকা হাভিয়ের মাচেরানোও। মেসির সঙ্গে কী কথা হয়েছে, বাউজা এখনই এর সবটা না বললেও জানিয়েছেন, ‘আমি তাঁর সঙ্গে কথা বলেছি ঠিকই, কিন্তু ওর মনে কী আছে, সেটা তো আমি বলতে পারব না, তবে ফুটবল নিয়ে কথা কথা হয়েছে।

গত জুনের শেষ সপ্তাহে যুক্তরাষ্ট্রে হওয়া কোপা আমেরিকার শতবর্ষী আসরের ফাইনালে চিলির কাছে টাইব্রেকারে হারের পর পরই আন্তর্জাতিক ফুটবল থেকে অবসরের ঘোষণা দেন মেসি।

এমআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।