সন্ধ্যা ৭টায় মোস্তাফিজের অস্ত্রোপচার


প্রকাশিত: ০১:০১ পিএম, ১১ আগস্ট ২০১৬

আগে থেকে বলা হয়েছিল বাংলাদেশ সময় বিকাল ৫টা থেকে সাড়ে ৫টার মধ্যে মোস্তাফিজের বাম কাঁধে অস্ত্রোপচার করা হবে। তবে সময় কিছুটা পরিবর্তন হয়েছে। ৫টায় নয়, বাংলাদেশ সময় সন্ধ্যা ৭টায় অপারেশন টেবিলে যাবেন মোস্তাফিজ। লন্ডনের স্থানীয় সময় থাকবে তখন ২টা।

লন্ডনের ক্রমওয়েল হাসপাতালে অস্ত্রোপচার করা হচ্ছে বাংলাদেশের এই পেসারের। ইংল্যান্ডের অভিজ্ঞ অর্থপেডিক সার্জন অ্যান্ড্রু ওয়ালেস মোস্তাফিজের বাম কাঁধে অস্ত্রোপচার করবেন। হাসপাতালে মোস্তাফিজের পাশে রয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন ও বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী।

শুধু বিসিবি প্রেসিডেন্ট এবং চিকিৎসকই নন, মোস্তাফিজকে সাহস দিতে ক্রমওয়েল হাসপাতালে ছুটে গেছেন লন্ডনের বাংলাদেশের ভারপ্রাপ্ত হাইকমিশনার খন্দকার তালহা। ক্রমওয়েল হাসপাতালের ভর্তি শেষে স্থানীয় সময় সকাল ১০টায় তাকে ভেতরে নিয়ে যাওয়া হয়।

বিসিবি চিকিৎসক দেবাশীষ চৌধুরী আগেই জানিয়েছিলেন, অপারেশনটা হবে ৪০ থেকে ৪৫ মিনিটের। তবে রিহ্যাব প্রক্রিয়াটা হবে দীর্ঘ সময়ের। অন্তত ৫ থেকে ৬ মাস মাঠের বাইরে থাকতে হবে তাকে। ঠিকঠাকভাবে অস্ত্রোপচার শেষ হলে আগামীকালই (শুক্রবার) হাসপাতাল থেকে ছাড়া পাবেন তিনি। দু-তিনদিন পর আবার হাসপাতালে আসতে হবে তাকে চেকআপের জন্য।

আইএইচএস/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।