মোস্তাফিজকে অভয় দিলেন প্রধানমন্ত্রী


প্রকাশিত: ১২:৫০ পিএম, ১১ আগস্ট ২০১৬

কাঁধের ইনজুরির কারণে শেষ পর্যন্ত ডাক্তারের ছুরি-কাঁচির নিচে যেতেই হচ্ছে মোস্তাফিজুর রহমানকে। আজ বাংলাদেশ সময় সন্ধ্যা ৭টায় অস্ত্রোপচার হওয়ার কথা রয়েছে বাংলাদেশের এই বাঁ-হাতি পেসারের।

অস্ত্রোপচারের ঠিক এক ঘণ্টা আগে মোস্তাফিজকে ফোন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ফোনে তিনি বাংলাদেশের কাটার মাস্টারকে অভয় দিয়েছেন। জানিয়েছেন, কোনো চিন্তা না করতে। এ সময় তিনি তাকে সাহস দেন। একই সঙ্গে মোস্তাফিজের বিস্তারিত খোঁজ-খবরও নেন তিনি। জাগো নিউজকে এ সংবাদ নিশ্চিত করেছেন বিসিবি পরিচালক ও মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস।

বিসিবির এই পরিচালক আরও জানান, প্রথমে প্রধানমন্ত্রী ফোন করেছিলেন বিসিবি প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপনকে। সঙ্গেই ছিলেন মোস্তাফিজ। বিসিবি প্রেসিডেন্টের কাছ থেকে বিস্তারিত জেনে নিয়ে এরপর একই ফোনে মোস্তাফিজের সঙ্গে কথা বলেন তিনি।

লন্ডনের ক্রমওয়েল হাসপাতালে অস্ত্রোপচার করা হচ্ছে বাংলাদেশের এই পেসারের। ইংল্যান্ডের অভিজ্ঞ অর্থোপেডিক সার্জন অ্যান্ড্রু ওয়ালেস মোস্তাফিজের বাম কাঁধে অস্ত্রোপচার করবেন। হাসপাতালে মোস্তাফিজের পাশে রয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন ও বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী।

আইএইচএস/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।