মোস্তাফিজকে সাহস যোগাতে লন্ডনে বিসিবি সভাপতি


প্রকাশিত: ০৫:০১ এএম, ১১ আগস্ট ২০১৬

দিনক্ষণ ঘনিয়ে অবশেষে ১১ আগস্ট এসেই গেলো। আজ বৃহস্পতিবার বাংলাদেশ সময় বিকাল ৫টা থেকে সাড়ে ৫টায় (ইংল্যান্ডের স্থানী সময় সকাল ১১টা থেকে সাড়ে ১১টা) ডাক্তারের ছুরি-কাঁচির নিচে যাচ্ছেন বাংলাদেশের বিস্ময় পেসার মোস্তাফিজুর রহমান। লন্ডনের দক্ষিণ কিংস্টনের বুপা ক্রমওয়েল হাসপাতালে অভিজ্ঞ অর্থোপেডিক সার্জন অ্যান্ড্রু ওয়ালেসের অধীনেই হচ্ছে মোস্তাফিজের কাঁধের এ অস্ত্রোপচার।

মোস্তাফিজের অস্ত্রোপচারের সময় সঙ্গে থাকতে মঙ্গলবার রাতে ইংল্যান্ড উড়ে গেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) চিকিৎসক দেবাশীষ চৌধুরী। এদিকে অস্ত্রোপচারের আগে মোস্তাফিজের সঙ্গে দেখা করে এই কঠিন সময় তাকে মানসিকভাবে চাঙ্গা করতে ও সাহস যোগাতে এই মুহূর্তে লন্ডনে অবস্থান করছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনও। বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনূস বিষয়টি নিশ্চিত করেছেন।

এ নিয়ে তিনি জাগো নিউজকে জানান, `মোস্তাফিজের বয়স খুবই কম। প্রথমবার অস্ত্রোপচার হচ্ছে তার। এই মুহূর্তে তার মেন্টাল সাপোর্ট দরকার। তাই তাকে সাহস দিতে লন্ডনে আছেন আমাদের বোর্ড সভাপতি। আর অস্ত্রোপচারের পর মোস্তাফিজকে কয়েকদিন হাসপাতালেই থাকতে হবে।এ সময়টাই তার সঙ্গে থাকবেন বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী।`

এদিকে মোস্তাফিজের অস্ত্রোপচার সম্পর্কে দেবাশীষ চৌধুরী বলেন, `অস্ত্রোপচার হতে খুব বেশি সময় লাগবে না। ৪০ থেকে ৪৫ মিনিটের মধ্যেই হয়ে যাবে। তবে তাকে রিহ্যাবের জন্য কমপক্ষে পাঁচ থেকে ছয় মাস মাঠের বাইরে থাকতে হবে।`

এমআর/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।