রামোসের প্রশংসায় জিদান


প্রকাশিত: ০২:৪০ পিএম, ১০ আগস্ট ২০১৬

বড় আসরের বড় তারকা সার্জিও রামোস! অতীতে এর প্রমাণ রেখেছেন রিয়াল মাদ্রিদের এই ডিফেন্ডার। মঙ্গলবার আরো একবার নিজেকে প্রমাণ করলেন তিনি। উয়েফা সুপার কাপে রিয়াল যখন পিছিয়েছিল, তখন ত্রাণকর্তা হিসেবে আবির্ভূত হন রামোস। ম্যাচের শেষ মিনিটে রিয়ালকে সমতায় ফেরান স্প্যানিশ তারকা।

এদিকে ম্যাচের অতিরিক্ত সময়ে দানিয়েল কারবাহালের গোলে সেভিয়ার বিপক্ষে ৩-২ ব্যবধানে জিতে শিরোপা নিশ্চিত করে লস ব্লাঙ্কসরা। ম্যাচ শেষে ধুঁকতে থাকা রিয়ালকে আলোর পথ দেখানো রামোসের প্রশংসায় মেতেছেন রিয়াল কোচ জিনেদিন জিদান।

ফরাসি কিংবদন্তী বলেন, ‘সে সব সময়ই ম্যাচের পার্থক্য গড়ে দেয়! রামোস আমাদের অধিনায়ক। সে একজন গুরুত্বপূর্ণ খেলোয়াড়ও। রামোস আমাদের ট্রফি এনে দিনে মুখিয়ে থাকে। তবে তার জন্য বিশেষ কোনো পরামর্শ থাকে না। তবে সার্জিও সবার থেকে আলাদা। এটা আমরা আগে কখনো দেখিনি।’

উয়েফা সুপার কাপে সেভিয়া হাড্ডাহাড্ডি লড়াই করেছে রিয়ালের সঙ্গে। তাই প্রতিপক্ষ সেভিয়াকে অভিনন্দন জানিয়েছেন জিদান। বলেন, ‘সুপার কাপে সেভিয়া যেভাবে খেলেছে, তাতে অভিনন্দন জানাতেই হবে। রোমাঞ্চকর একটি ম্যাচ উপভোগ করলাম। শেষ পর্যন্ত আমরা জিতেছি, তবে সেভিয়া ছিল দুর্দান্ত!’

এনইউ/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।