অশ্বিন-সাহায় এগোচ্ছে ভারত


প্রকাশিত: ০৯:৩১ এএম, ১০ আগস্ট ২০১৬

সেন্ট কিটস টেস্টে ব্যাট হাতে ভারতকে পথ দেখাচ্ছেন রবিচন্দ্রন অশ্বিন ও ঋদ্ধিমান সাহা। তাদের জোড়া ফিফটির সুবাদে বড় সংগ্রহের পথে এগোচ্ছে টিম ইন্ডিয়া! প্রথম দিনের খেলা শেষে ভারতের সংগ্রহ ৫ উইকেটে ২৩৪ রান।

ড্যারেন সামি ক্রিকেট স্টেডিয়ামে টসে জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নেন ওয়েস্ট ইন্ডিজের অধিনায়ক জেসন হোল্ডার। তার সিদ্ধান্তকে যথার্থ প্রমাণ করার চেষ্টা করেন আলজারি জোসেফ। অভিষেক টেস্টেই আলো ছড়ান তিনি। ক্যারিবিয়ান এই পেসার সাজঘরে ফিরিয়েছেন বিরাট কোহলি (৩) ও আজিঙ্কা রাহানেকে (৩৫)।

দলের অন্যতম ভরসা হয়েও নামের প্রতি সুবিচার করতে পারেননি শিখর ধাওয়ান (১) এবং রোহিত শর্মাও (৯)। চেইজের শিকার হওয়া লোকেস রাহুল তুলে নিয়েছেন ফিফটি। করেছেন ঠিক ৫০ রান। দলীয় ১২৬ রানে পাঁচ উইকেট হারানো ভারতকে টানছেন অশ্বিন ও সাহা। অবিচ্ছিন্ন ষষ্ঠ উইকেটে এরই মধ্যে ১০৮ রানের জুটি গড়েছেন তারা। অশ্বিন ৭৫ ও সাহা ৪৬ রানে ব্যাট করছেন।

ওয়েস্ট ইন্ডিজের পক্ষে দুটি করে উইকেট নিয়েছেন চেইজ ও অভিষিক্ত আলজারি জোসেফ। একটি উইকেট দখলে নিয়েছেন শ্যানন গ্যাব্রেইল।

এনইউ/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।