শিগগিরই নিজের সিদ্ধান্ত জানাবেন কালপাগে


প্রকাশিত: ০২:৪০ পিএম, ০৯ আগস্ট ২০১৬

ফিটনেস ট্রেনার মারিও ভিল্লাভারায়ন, ফিল্ডিং কোচ রিচার্ড হ্যালসল ও প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহে ইতোমধ্যেই ঢাকায় পৌঁছে ক্রিকেটারদের নিয়ে কাজ শুরু করে দিয়েছেন; কিন্তু এখন পর্যন্ত বাংলাদেশে আসেননি স্পিন কোচ রুয়ান কালপাগে। এমনকি বাংলাদেশে আসবেন কি না, সে সিদ্ধান্ত এখনও নেননি তিনি। তবে খুব শিগগিরই সিদ্ধান্ত নেবেন বলে জানিয়েছেন বাংলাদেশ প্রধান কোচ হাথুরুসিংহে।

মঙ্গলবার মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে এবারের কন্ডিশনিং ক্যাম্পে দ্বিতীয় দিনের মত অনুশীলন করাতে আসেন হাথুরু। এ সময় তার স্বদেশি কালপাগে কবে আসছেন বা আদৌ আসছেন কিনা জানতে চাইলে তিনি বলেন, ‘আমার ধারণা সে বোর্ডের সঙ্গে কথা বলছে। এখন তারাই জানাবে এটার কি হবে। তবে আমি তার সঙ্গে কথা বলেছি। সে খুব শিগগিরই সিদ্ধান্ত জানাবে।’

উল্লেখ্য, গুলশান ও শোলাকিয়ায় সন্ত্রাসী হামলার ফলে বাংলাদেশে আসা নিয়ে গড়িমসি করছেন কালপাগে। এমনকি বাংলাদেশে না এসে নিজের বেতন-ভাতাও দাবি করেছেন তিনি। এ নিয়ে আইনি আশ্রয়ে যাবার হুমকিও দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

আরটি/আইএইচএস/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।