জয় অধরাই থাকলো ব্রাদার্সের


প্রকাশিত: ০১:৪৪ পিএম, ০৯ আগস্ট ২০১৬

প্রিমিয়ার ফুটবল লিগে কী যে হলো ব্রাদার্সের! জয় যেন লুকোচুরি খেলছে তাদের সঙ্গে! ড্রয়ের বৃত্ত থেকে বেরিয়ে আসলেও জয় অধরাই রইল ব্রাদার্সের। আজ মঙ্গলবার আরামবাগের সঙ্গে ২-২ গোলে ড্র করেছে তারা।

ময়মনসিংহ স্টেডিয়ামে গড়ানো ম্যাচটিতে বেশ রোমাঞ্চ ছড়িয়েছিল। খেলার ৬ মিনিটের মাথায় ব্রাদার্সকে লিড এনে দেন নাজমুল ইসলাম রাসেল। কর্নার থেকে হেডে পাওয়া বলটি দুর্দান্ত এক সাইড ভলিতে আরামবাগের জালে জড়ান তিনি। ব্রাদার্সের এই মিডফিল্ডারের গোলটি ছিল চোখে পড়ার মতোই।

ম্যাচের ২৬তম মিনিটে আরামবাগকে সমতায় ফেরান কেস্টার আকন। বিরতির পর ৪৭তম মিনিটে আরামবাগকে এগিয়ে দেন জাফর। এতে হয়তো জয়ের স্বপ্ন দেখেছিল তারা। কিন্তু ব্রাদার্সের খেলোয়াড় মান্নাফ রাব্বির অসাধারণ নৈপুণ্যে আরাগবাগের সেই স্বপ্ন বাস্তবে রূপ নেয়নি। ৬৯ মিনিটে লক্ষ্যভেদ করে ব্রাদার্সকে পরাজয়ের লজ্জা থেকে বাঁচান রাব্বি।

ফলে অন্তত একটি পয়েন্ট যোগ হয় ব্রাদার্সের ভাণ্ডারে। চার ম্যাচ খেলা দলটির এটি তৃতীয় ড্র। হেরেছে একটি ম্যাচে। অপরদিকে সমান ম্যাচে আরামবাগের অর্জন ৫ পয়েন্ট।

এনইউ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।