তাসকিন-সানির অ্যাকশনে উন্নতি দেখছেন হাথুরু


প্রকাশিত: ০১:৪২ পিএম, ০৯ আগস্ট ২০১৬

গত টি-টোয়েন্টি বিশ্বকাপের মাঝপথে নিষিদ্ধ হয়ে দেশে ফিরে আসার পর থেকেই অ্যাকশন শোধরানোর জন্য কাজ করে যাচ্ছিলেন আরাফাত সানি এবং তাসকিন আহমেদ। ইতোমধ্যে নিজেদের অ্যাকশনে অনেকটাই উন্নতি করেছেন এ দুই বোলার। এমনটাই জানালেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের প্রধান কোচ হাথুরুসিংহে।

টি-টোয়েন্টি বিশ্বকাপের পর মাঝে চুক্তি বৃদ্ধির জন্য ঝটিকা সফরে বাংলাদেশে এসেছিলেন লঙ্কান বংশোদ্ভুত এই অস্ট্রেলিয়ান। এরপর আবার ফিরে যান অস্ট্রেলিয়ায়। ফিরলেন গত রোববার রাতে। পরদিন থেকেই তিনি ক্রিকেটারদের নিয়ে নেমে পড়েলেন মাঠে। দীর্ঘ সময় পর খেলোয়াড়দের নিয়ে কাজ করলেন তিনি। গত দু’দিনে ক্যাম্পে সামনে থেকেই সানি ও তাসকিনের বোলিং দেখেছেন হাথুরু। তাতে তার মনে হয়ে এই দুই বোলারের বোলিংয়ের অনেক উন্নতি হয়েছে। সেটাই জানালেন তিনি।

তাসকিন ও সানির বোলিং নিয়ে কি ভাবছেন? জানতে চাইলে হাথুরু বলেন, ‘এখনও কিছু ভাবছি না। কারণ এখনও তারা পরীক্ষা দিতে যায়নি। আমাদের পরিকল্পনা সঠিক সময়ে হবে। তারা পরিবর্তিত অ্যাকশনে বোলিং উন্নতি করে যাচ্ছে। আশা করছি এই মাসেরেই শেষ দিকে আইসিসির নির্দেশনা অনুযায়ী পুনরায় পরীক্ষা দিতে পাঠাতে পারবো তাদেরকে।’

আরটি/আইএইচএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।