রেড কার্পেটে মুখোমুখি ব্র্যাড পিটের দুই স্ত্রী


প্রকাশিত: ০৩:৪৪ পিএম, ১৭ জানুয়ারি ২০১৫

ক্রিটিকস চয়েস অ্যাওয়ার্ডের রেড কার্পেটে মুখোমুখি হয়েছেন হলিউড তারকা ব্র্যাড পিটের বর্তমান ও সাবেক স্ত্রী অ্যাঞ্জেলিনা জোলি ও জেনিফার অ্যানিস্টন। ছয় বছর পর তারা মুখোমুখি হলেন।  

জানা গেছে, পুরস্কারের আসরে দেখা হয় ব্র্যাড পিটের বর্তমান স্ত্রী অ্যাঞ্জেলিনা জোলি ও সাবেক স্ত্রী জেনিফার অ্যানিস্টনের। অ্যানিস্টনের জন্য পরিস্থিতিটি কঠিন ছিল। তবে হয়ত পুরনো দাগ এখন অনেকটাই হালকা হয়েছে। তাই তো সাংবাদিকদের কাছে জোলি পরিচালিত আনব্রোকেন সিনেমার প্রশংসা করেন অ্যানিস্টন। জোলির সঙ্গে মনোমালিন্য সম্পর্কে জানতে চাইলে অ্যানিস্টন বলেন, ধীরে হলেও কমে যাচ্ছে। আমি এমনটাই চাই।

এক দশকেরও বেশি সময় আগে ৫০ বছর বয়সী পিট ও ৪৫ বছর বয়সী জেনিফার অ্যানিস্টনের পাঁচ বছরের বিবাহিত জীনের অবসান ঘটে। এরপরে জমে উঠে পিট-জোলির প্রেম। গত বছর তারা বিয়ে করেন। এ দিকে ২০১২ সালে জাস্টিন থিওরেক্সের সঙ্গে বাগদান করেন অ্যানিস্টন।

‘কেক’ খ্যাত অ্যানিস্টন এসেছিলেন থিওরেক্সের সঙ্গে, কিন্তু জোলি এসেছিলেন একা। তবে অন্যদের কাছে ভাল কথা বললেও একে অপরের সঙ্গে একটা বাক্যও বিনিময় করেননি তারা। অপ্রত্যাশিত ঘটনা এড়াতে আয়োজকরা আসন বিন্যাস করার সময় প্রস্তুতি নিয়েছিলেন।

-আরু

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।