ইরাকের সঙ্গেও গোলশূন্য ব্রাজিল


প্রকাশিত: ০৪:০০ এএম, ০৮ আগস্ট ২০১৬

অলিম্পিকে স্বর্ণ জয়ের মিশনটা আরও কঠিন হয়ে গেল নেইমারের ব্রাজিলের। নিজেদের দ্বিতীয় ম্যাচেও ইরাকের সঙ্গে গোলশূন্য ড্র করেছে নেইমার-অগুস্তোরা।

প্রথম ম্যাচে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ড্রয়ের হতাশা কাটিয়ে ব্রাসিলিয়ার স্টাডিও মানে গ্যারিঞ্চায় ম্যাচের শুরু থেকেই আক্রমণাত্মক হয়ে খেলতে থাকে নেইমাররা। তবে ধারার বিপরিতে প্রথম সহজ সুযোগটি পায় ইরাক। গোলরক্ষককে ফাঁকি দিলেও বাধ সাধে গোলবার। ফলে হতাশ হতে হয় ইরাক সমর্থকদের।

এরপর ঘুরে দাঁড়ায় স্বাগতিক শিবির। ম্যাচের ৪০ মিনিটে গাব্রিয়েলের হেড অল্পের জন্য লক্ষ্যভ্রষ্ট হয়। এর তিন মিনিট পর রেনাতো অগুস্তোর শট ক্রসবারে লাগলে হতাশ হয়েই বিরতিতে যায় স্বাগতিক শিবির।

বিরতি থেকে ফিরে গোলের জন্য মরিয়া হয়ে ওঠে নেইমার-গাব্রিয়েলরা। ম্যাচের ৭৯তম মিনিটে চিয়াগো মাইয়ার শট কর্নারের বিনিময়ে দলকে বাঁচান ইরাক গোলরক্ষক। যোগ করা সময়ে গোলের সুযোগটি নষ্ট করেন অগুস্তো। গোলমুখে উইলিয়ানের বাড়ানো ক্রস থেকে বল পেয়ে সামনে ফাঁকা জালে বল পাঠাতে ব্যর্থ হন এই তারকা। ফলে ড্রয়ের হতাশা নিয়েই মাঠ ছাড়তে হয় নেইমার-গাব্রিয়েলরা।

উল্লেখ্য, নিজেদের তৃতীয় ম্যাচে আগামী বৃহস্পতিবার সুইডেনের মুখোমুখি হবে ব্রাজিল। 

এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।