জাতীয় দলে ফিরছেন মেসি!


প্রকাশিত: ১০:২৫ এএম, ০৫ আগস্ট ২০১৬

কোপা ফাইনালের শেষে সবাইকে স্তম্ভিত করে জাতীয় দলকে বিদায় বলে দিয়েছিলেন মেসি। তবে ধারণা করা হচ্ছে সিদ্ধান্ত বদলে আবারো জাতীয় দলে ফিরছেন মেসি। এখনো আনুষ্ঠানিক খবর না এলেও আর্জেন্টিনার প্রধান ক্রীড়া দৈনিক ওলে এক রকম নিশ্চিত করেছে, মেসি ফিরছেন। শুধু তাই নয়, ১ সেপ্টেম্বর উরুগুয়ের বিপক্ষে বাছাই পর্বের ম্যাচেই দেখা যাবে তাকে।

কিছুদিন আগেই আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশনের ভারপ্রাপ্ত সভাপতি আরমান্দো পেরেজ স্পেনে গিয়ে মেসির সঙ্গে দেখা করে জাতীয় দলে ফেরার জন্য বোঝানোর চেষ্টা করেছেন। কিন্তু তবুও মেসি মেসি ফেরার কোনো ইঙ্গিত দেননি।

আর নতুন কোচ বাউজাও দায়িত্ব নেওয়ার পর পরেই বলেছেন, মেসির সঙ্গে কথা বলবেন, `আমি ওকে কোনো সিদ্ধান্ত পরিবর্তনের জন্য বলব না, শুধু ফুটবল নিয়ে কথা বলব। নিজের কাজ নিয়ে কথা বলব।`

আর্জেন্টিনার প্রধান ক্রীড়া দৈনিকের খবর, ক্লান্তি ঝেড়ে ফেলে নতুন করে মাঠে নামার জন্য মেসি প্রস্তুত। ওলের খবর সত্যি হলে আর্জেন্টিনা সমর্থকদের জন্য এ বড় সুখবর। এখন শুধু আনুষ্ঠানিক ঘোষণার অপেক্ষা।

এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।