হারে শুরু আর্জেন্টিনার অলিম্পিক মিশন


প্রকাশিত: ০২:৩৭ এএম, ০৫ আগস্ট ২০১৬

হার দিয়েই রিও অলিম্পিক মিশন শুরু করলো আর্জেন্টিনা। বৃহস্পতিবার রাতে ‘ডি’ গ্রুপে নিজেদের প্রথম ম্যাচে পর্তুগালের কাছে তারা পরাস্ত হলো ২-০ গোলের ব্যবধানে। এর ফলে টুর্নামেন্টের দ্বিতীয় পর্বে উঠতে বড়সড় এক ধাক্কাই খেলো আর্জেন্টাইনরা।   

প্রথমার্ধে গোলশূন্যভাবে কাটানোর পর খেলার ৬৬ মিনিটে পর্তুগালকে লিড এনে দেন পাসিয়েনসিয়া। এ সময়ে দুর্দান্ত এক নীচু শটে আর্জেন্টিনার জালে বল জড়ান পর্তুগিজ এই স্ট্রাইকার (১-০)। আট মিনিটের ব্যবধানে আর্জেন্টিনাকে সমতায় ফেরাতে পারতেন ক্রিশ্চিয়ান পাভন। কিন্তু তার শটটি রুখে দিয়েছেন পর্তুগিজ গোলরক্ষক ব্রুনো ভারেলা।

গোল শোধ দেয়া তো দূরের কথা। উল্টো আরো একটি গোল হজম করেছে তারা। ৮৪ মিনিটের মাথায় আর্জেন্টিনার কফিনে শেষ পেরেকটি ঠুকে দেন পিত (২-০)। অনেক দূরত্ব থেকে শট নিয়ে আর্জেন্টিনার গোলরক্ষককে বোকা বানান তারকা এই ফুটবলার। এর ফলে জয়ে অলিম্পক মিশন শুরু হয় পর্তুগিজদের।  

এনইউ/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।