পর্তুগালের বিপক্ষে আর্জেন্টিনার সম্ভাব্য একাদশ


প্রকাশিত: ১১:৪০ এএম, ০৪ আগস্ট ২০১৬

রিও অলিম্পিকে নিজেদের প্রথম ম্যাচে আজ রাত তিনটায় (বাংলাদেশ সময়) পর্তুগালের মুখোমুখি হবে আর্জেন্টিনা। স্বপ্নের আসরটিতে শুভসূচনার অপেক্ষায় তারা। তার জন্য আর্জেন্টিনার সম্ভাব্য একাদশ প্রকাশ করেছে ‘স্পোর্টস কেদা’।

সম্ভাব্য একাদশকে সাজানো হয়েছে ৪-২-৪-১ ফরম্যাটে। সেখানে গোলরক্ষকের ভূমিকা পালন করবেন জেরোনিমো রুলি। আক্রমণভাগে অ্যাঙ্গেল কোরিয়ার সঙ্গে রয়েছেন ক্রিশ্চিয়ান পাভন, জনাথন ক্যালারি ও জিওভানে সিমিওনে।

পর্তুগালের বিপক্ষে রক্ষণভাগকেও গুরুত্ব দিচ্ছে আর্জেন্টিনা। চারজন ডিফেন্ডারকে রাখা হয়েছে এই সম্ভাব্য একাদশে। রয়েছেন ভিক্টর কুয়েস্তা, অ্যালেক্সিস সোতো, লৌতারো গিয়ানেত্তি ও হোসে লুইস গোমেজ। আর মাঝমাঠে রাখা হয়েছে দুজন খেলোয়াড়কে। লুকাস রোমেরোর সঙ্গে আছেন জোয়াকিন আরজুরা।

অলিম্পিকের আসরে এ পর্যন্ত দু’বার স্বর্ণপদক জিতেছে আর্জেন্টিনা, ২০০৪ ও ২০০৮ সালে। বেইজিং অলিম্পিকে আর্জেন্টিনার স্বর্ণ জয়ে অনন্য ভূমিকা পালন করেছেন লিওনেল মেসি ও অ্যাঙ্গেল ডি মারিয়া।
 
এবার একনজরে দেখে নিন পর্তুগালের বিপক্ষে আর্জেন্টিনার সম্ভাব্য একাদশ:
গোলরক্ষক: জেরোনিমো রুলি
ডিফেন্ডার: ভিক্টর কুয়েস্তা, অ্যালেক্সিস সোতো, লৌতারো গিয়ানেত্তি ও হোসে লুইস গোমেজ
মিডফিল্ডার: লুকাস রোমেরো ও জোয়াকিন আরজুরা
ফরোয়ার্ড: অ্যাঙ্গেল কোরিয়া, ক্রিশ্চিয়ান পাভন, জনাথন ক্যালারি ও জিওভানে সিমিওনে।

এনইউ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।