জুভেন্টাসে হিগুয়েন : মহাখুশি নাপোলি


প্রকাশিত: ১০:৪৮ এএম, ০৩ আগস্ট ২০১৬

৯০ মিলিয়ন ইউরোর বিনিময়ে নাপোলি ছেড়ে জুভেন্টাসে পাড়ি জমান গঞ্জালো হিগুয়েন। এতে ক্লাবটির ভক্তরা বেশ হতাশ হয়েছেন। তবে আজেন্টাইন স্ট্রাইকার জুভেন্টাসে যোগ দেয়ায়  নাকি মহাখুশি হয়েছেন নাপোলি সভাপতি অরেলিও ডি লরেন্তিস। এমনটাই দাবি করছেন হিগুয়েনের ভাই ও এজেন্ট নিকোলাস।

কয়েকদিন আগে হিগুয়েনকে ‘হয়তো মিথ্যাবাদী, নয়তো একজন অভিনেতা’ বলে সমালোচনা করেন লরেন্তিস। এবার  নাপোলি সভাপতিকে একহাত নিলেন নিকোলাস, ‘আমি মনে করি নাপোলির সভাপতি একজন ভালো অভিনেতা। হিগুয়েনকে বিক্রি করে জুভেন্টাস থেকে ৯০ মিলিয়ন পেয়ে মহাখুশি তিনি।’

২০ বছর ধরে চ্যাম্পিয়নস লিগের শিরোপা জিততে পারেনি জুভেন্টাস। দুর্দান্ত ফর্মে থাকা হিগুয়েনে ভর করে সেই আক্ষেপ ঘোচাতে চায় জুভরা। এটা যে বড়সড় এক চ্যালেঞ্জ, সেটা মেনেই হিগুয়েনের ভাই নিকোলাস বলেন, ‘আমার মতে, গঞ্জালোর জন্য জুভন্টাসে খেলা চ্যালেঞ্জও বটে। এখানে ইতালিয়ান সিরি’এর পাশাপাশি চ্যাম্পিয়নস লিগের জন্যও লড়াই করতে হবে। প্রত্যেকেরই নিজ নিজ স্বার্থ থাকে, তারা সেটা রক্ষাও করতে চায়।’

প্রসঙ্গত, গত মঙ্গলবার রেকর্ড ট্রান্সফার-ফিতে নাপোলি ছেড়ে জুভেন্টাসে যোগ দেন হিগুয়েন। ফুটবল বিশ্বের তৃতীয় সর্বোচ্চ দামি ফুটবলার এখন আর্জেন্টাইন এই স্ট্রাইকার। আগামী চার বছরের জন্য ইতালিয়ান চ্যাম্পিয়ন দলটির সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন ২৮ বছর বয়সী এই ফুটবলার।

এনইউ/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।