পাওনা দিতে ব্যর্থ ক্লাবের বিপক্ষে অ্যাকশনে যাবে বিসিবি


প্রকাশিত: ০২:৩০ পিএম, ০২ আগস্ট ২০১৬

ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগ শেষ হয়েছে প্রায় ছয় সপ্তাহ। ক্রিকেটারদের সম্পূর্ণ পাওনা দেয়ার ডেটলাইনও শেষ হয়েছে অনেক দিন আগে। অথচ এর মধ্যে ক্রিকেটারদের পাওনা প্রদানে ব্যর্থ হয়েছে বেশ কিছু ক্লাব। সিসিএস, কলাবাগান একাডেমী ও ভিক্টোরিয়ার পর এবার সে তালিকায় যুক্ত হয়েছে ব্রাদার্স ইউনিয়ন। তাই পারিশ্রমিক পেতে বিসিবির দ্বারস্থ হয়েছে ব্রাদার্সের ক্রিকেটাররা। তাদের পাওনা প্রদানের আশ্বাসের পাশাপাশি ক্লাবগুলোর বিপক্ষে অ্যাকশন নেয়া হবে বলেও জানিয়েছেন বিসিবির প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী সুজন।

মঙ্গলবার বিসিবি কার্যালয়ে বিসিবির প্রধান নির্বাহী সাংবাদিকদের বলেন, ‘ব্রাদার্সের ক্রিকেটাররা আজকে এসেছিল আমাদের কাছে। ওদের পেমেন্ট নিয়ে সমস্যার কথা জানিয়েছে। আমরা কথা দিয়েছি ক্লাবের সঙ্গে আলোচনা করে ব্যবস্থা নিব। তবে এর মধ্যে ক্লাব থেকে যদি কোন সন্তোষজনক কার্যকলাপ না পাই, তাহলে বিসিবি প্রধানের বক্তব্য অনুযায়ী আমরা অ্যাকশনে যাবো।’

ব্রাদার্সের মত ভিক্টোরিয়ার খেলোয়াড়রাও একই অভিযোগ জানিয়ছেন। তাদেরকেও একই আশ্বাস দিয়েছিলেন প্রধান নির্বাহী। এর আগে সিসিএস ও কলাবাগান একাডেমীর পাওনা পরিশোধ করে বিসিবি। সে উদাহরণ টেনে এবারও এর সঠিক সমাধান করবেন বলে জানান প্রধান নির্বাহী।

‘এর আগেও দুটি ক্লাবের সমস্যা আমরা সমাধান করেছি। আপনারা জানেন, কলাবাগান একাডেমি ও সিসিএস। এরপর ভিক্টোরিয়া ও আজ ব্রাদার্সের সমস্যার কথা জানলাম। ক্লাবের কর্মকর্তাদের সঙ্গে কথা বলে এক সপ্তাহের মধ্যে ব্যবস্থা নেব।’

সিসিএস ও কলাবাগান একাডেমির ক্ষেত্রে বোর্ডই টাকা দিয়েছে। তাই ক্লাবগুলোর কাছ থেক সেই টাকা আদায়ে শিগগিরই ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান বিসিবির প্রধান নির্বাহী।

আরটি/আইএইচএস/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।