ব্রাহ্মণবাড়িয়ায় ককটেল বিস্ফোরণ, আটক ১৮


প্রকাশিত: ০৬:৩৬ এএম, ১৫ জানুয়ারি ২০১৫

দফায় দফায় ককটেল বিস্ফোরণ ও গাড়ি ভাংচুরের মধ্য দিয়ে ব্রাহ্মণবাড়িয়া শহরে পালিত হচ্ছে বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের ডাকা সকাল-সন্ধ্যা হরতাল।

বৃহস্পতিবার হরতালের সমর্থনে ২০ দলীয় জোটের নেতাকর্মীরা কোনো মিছিল বের না করলেও সকাল থেকেই শহরের কালীবাড়ি মোড়, টিএ সড়ক, রেলগেইট ও কলেজপাড়াসহ বেশ কয়েকটি স্থানে দফায় দফায় অন্তত অর্ধশত ককটেল বিস্ফোরণ ঘটিয়েছে হরতালকারীরা। এছাড়া শহরের কান্দিপাড়া মাদ্রাসা রোডে ৪/৫টি ব্যাটারিচালিত ইজিবাইকও ভাংচুর করা হয়।

এদিকে নাশকতার আশঙ্কায় বুধবার গভীররাত থেকে বৃহস্পতিবার সকাল পর্যন্ত জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ২০ দলীয় জোটের ১৮ জন নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। আটককৃতদের মধ্যে জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আনিসুল ইসলাম মঞ্জু ও সদর উপজেলার সুলতানপুর ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক মো. বিল­াল মিয়াও রয়েছেন।

জেলার অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) জাহিদুল ইসলাম আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, হরতালে যেকোনো নাশকতা এড়াতে শহরের বিভিন্ন পয়েন্টে পুলিশের পাশাপাশি বিজিবি মোতায়েন রয়েছে।

-বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।