চেলসির বিপক্ষে রিয়ালের জয়


প্রকাশিত: ০৪:০৯ এএম, ৩১ জুলাই ২০১৬

ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়ন্স কাপের প্রথম ম্যাচেই পিএসজির কাছে ৩-১ গোলে হার। এরপরও দ্বিতীয় ম্যাচে দলে নেই রোনালদো, বেল, বেনজামা, টনি ক্রুস, লুকা মদ্রিচ,  রামোস। তবে এবার আর হতাশ হতে হয়নি মাদ্রিদ সমর্থকদের। ব্রাজিলিয়ান তারকা মার্সেলোর জোড়া গোলে ইংল্যান্ডের ক্লাব চেলসিকে ৩-২ গোলে হারিয়েছে জিনেদিন জিদানের দল।   

যুক্তরাষ্ট্রের মিশিগানে মূল খেলোয়াড়দের ছাড়া মাঠে নামলেও মার্সেলোর নৈপুণ্যে শুরুতেই শক্ত অবস্থান পেয়ে যায় রিয়াল। ম্যাচের ১৯ ও ২৬তম মিনিটে গোল দুটি করেন ব্রাজিলের ডিফেন্ডার। ম্যাচের ৩৭ মিনিটে ব্যবধান ৩-০ করে ফেলেন যুব দল থেকে উঠে আসা ২২ বছর বয়সী ফরোয়ার্ড মারিয়ানো দিয়াস। প্রায় ৩০ গজ দূর থেকে চমৎকার এক গোল করেন তিনি।

real

বিরতির পর চেলসির বদলি নামা খেলোয়াড় এডেন হ্যাজার্ড ৮০তম মিনিটে একটি গোল শোধ করেন। ম্যাচের যোগ করা সময়ে হ্যাজার্ড আরও একবার বল জালে জড়ালেও শেষ পর্যন্ত দলের হার এড়াতে পারেনি চেলসি।

এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।