সেল্টিকের বিপক্ষে বার্সার সহজ জয়


প্রকাশিত: ০৩:১৮ এএম, ৩১ জুলাই ২০১৬

দেখলে হঠাৎ চিনতে কষ্ট হবে। মাত্র কয়েকদিনের মধ্যে নিজের চেহারার এমন পরিবর্তন ঘটিয়েছেন মেসি! সেই চুলের নতুন স্টাইল নিয়ে সেল্টিকের বিপক্ষে মাঠে নেমে দলকে সহজ জয় এনে দিলেন। ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়ন্স কাপে স্কটল্যান্ডের ক্লাবকে ৩-১ গোলে হারিয়েছে লা লিগা চ্যাম্পিয়নরা।

আয়ারল্যান্ডের রাজধানী ডাবলিনের অ্যাভিভা স্টেডিয়ামে দলের সেরা তারকা মেসি গোল না পেলেও জয় নিয়ে ভাবতে হয়নি বার্সেলোনাকে। একাদশ মিনিটে তুরস্কের মিডফিল্ডার তুরানের গোলে এগিয়ে যায় বার্সেলোনা। ২৯তম মিনিটে অবশ্য গোলটি শোধ করে দেন স্কটল্যান্ডের ফরোয়ার্ড লি গ্রিফিথস।

এর দুই মিনিট পরেই নাইজেরিয়ার ডিফেন্ডার এফে আম্ব্রোসে নিজেদের জালে বল জড়ালে ফের এগিয়ে যায় বার্সেলোনা। আর ৪১তম মিনিটে লা লিগা চ্যাম্পিয়নদের জয়সূচক গোলটি করেন তরুণ স্ট্রাইকার মুনির এল হাদ্দাদি।

messi

দ্বিতীয়ার্ধে আলেইশ ভিদাল ছাড়া বাকি সবার বদলি নামান এনরিকে। শেষ পর্যন্ত ব্যবধান আর বাড়েনি। আন্তর্জাতিক ফুটবল থেকে অবসর নেওয়ার পর এ দিনই প্রথম মাঠে নামেন মেসি।

মেসি ছাড়াও লুইস সুয়ারেস, আর্দা তুরানদের পাশপাশি কদিন আগে ভিয়ারিয়াল থেকে আসা আক্রমণাত্মক মিডফিল্ডার দেনিস সুয়ারেস ও ‘বি’ দল থেকে উঠে আসা দেনিস সাম্পারকে নামান লুইস এনরিকে।

এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।