মোস্তাফিজের অপারেশনের খরচ বহন করবে বিসিবি


প্রকাশিত: ০২:৪৯ পিএম, ৩০ জুলাই ২০১৬

ইংল্যান্ড কিংবা অস্ট্রেলিয়া- যেখানেই হোক না কেন, মোস্তাফিজের কাঁধের অপারেশনের সমুদয় খরচ বহন করতে আগ্রহী বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বোর্ড পরিচালক জালাল ইউনুস শনিবার এ তথ্য দিয়েছেন।
 
তবে তা নির্ভর করছে সাসেক্সের সঙ্গে মোস্তাফিজের চুক্তির ওপর। সাসেক্সের পক্ষে খেলতে গিয়ে কোন ইনজুরিতে পড়লে, সে চিকিৎসার সব খরচ সাসেক্স বহন করবে- যদি চুক্তিতে এমন কোন শর্ত থাকে, তাহলে আর বিসিবির অর্থের দরকার পড়বে না।

এ বিষয়টা উল্লেখ করে বিসিবি মুখপাত্র জালাল ইউনুস বলেন, ‘সাসেক্স আর মোস্তাফিজের চুক্তি অনুযায়ীই সব হবে। যদি চুক্তিতে তার চিকিৎসা খরচ বহন করার কথা লেখা না থাকে, তাহলে বিসিবিই তা করবে।  বোর্ড সব সময়ই মোস্তাফিজের পাশে আছে। সার্জারী যেখানেই হোক তার পুরো খরচ বিসিবিই দেবে।’

শুধু খরচ বহন করার নিশ্চয়তাই নয়, মোস্তাফিজের বিষয়ে সতর্ক ও সাবধানী বিসিবি আরও একটি সিদ্ধান্ত নিয়েছে। কাটার মাস্টারের অপারেশন যেখানেই হোক বোর্ড তার পাশে থাকার জন্য একজন ফিজিওকে সেখানেই পাঠাবে।

উল্লেখ্য, ইতোমধ্যেই মোস্তাফিজের কাউন্টি ক্লাব সাসেক্স জানিয়েছে, সে এখনও তাদের পরিবারের একজন সদস্য এবং তারাই চায় তার চিকিৎসার ব্যায় বহন করতে।

এআরবি/আইএইচএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।