নিউজিল্যান্ড সফরেও অনিশ্চিত মোস্তাফিজ!


প্রকাশিত: ০২:৫০ এএম, ৩০ জুলাই ২০১৬

শেষ পর্যন্ত ইনজুরি থেকে পূর্ণ পরিত্রাণের জন্য মোস্তাফিজকে অস্ত্রোপচারের পরামর্শ দিয়েছেন ইউনিভার্সিটি অব গ্রিনউইচের শল্যবিদ টনি কোচার। বিসিবি চিকিৎসক দেবাশীষ চৌধুরীও এই ইংলিশ শল্যবিদের সঙ্গে সহমত পোষণ করেছেন। আর এ অস্ত্রোপচার করা হলে দেশের মাটিতে ইংল্যান্ড সিরিজের ন্যায় ডিসেম্বরে নিউজিল্যান্ডের বিপক্ষেও নাও দেখা যেতে বিস্ময়বালক মোস্তাফিজুর রহমানকে।  

অস্ত্রোপচার যেখানেই করা হোক না কেন, মোস্তাফিজকে যে কম করে হলেও পাঁচ মাস মাঠের বাইরে থাকতে হচ্ছে, এটা নিশ্চিত। আর সেটি হলে বাঁহাতি পেসার খেলতে পারবেন না অক্টোবরে ঘরের মাঠে ইংল্যান্ড সিরিজ। তবে ডিসেম্বরের শেষ সপ্তাহে নিউজিল্যান্ড সফরে তাকে চায় বিসিবি।

তাই মোস্তাফিজকে নিয়ে দারুণ সতর্ক পদক্ষেপ নিচ্ছে বিসিবি। কোন কিছুর বিনিময়ে সোনার ডিম পারা হাঁসকে তারা হাতছাড়া করতে চান না।এ নিয়ে বিসিবির মিডিয়া কমিটির প্রধান জালাল ইউনুস বলেন, ‘নিউজিল্যান্ডের আগে আগে ফিট মোস্তাফিজকে চাই আমরা। এক সপ্তাহের মধ্যে অস্ত্রোপচার করাতে পারলে এটা সহজ হয়ে যাবে।’

এমআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।