মেসিতেই মজেছেন রোনালদোর স্বদেশী গোমেজ


প্রকাশিত: ০২:৫৩ পিএম, ২৯ জুলাই ২০১৬

প্রায় ৩০ মিলিয়ন পাউন্ডে ভ্যালেন্সিয়া থেকে বার্সেলোনায় নাম লিখিয়েছেন ক্রিস্টিয়ানো রোনালদোর স্বদেশী আন্দ্রে গোমেজ। দলে যোগ দিয়েই জানান মেসিতেই মজে থাকতে চান তিনি। পর্তুগালের হয়ে ইউরো জয় করার পর এবার বার্সার হয়ে শিরোপা জয়ের স্বাদ নিবেন বলেও জানান এ প্রতিভাবান মিডফিল্ডার।

রোনালদোর সঙ্গে এবার নিজের সম্পর্কটা কেমন হবে জানতে চাইলে গোমেজ বলেন, ‘ভ্যালেন্সিয়ার হয়ে আমি ওর বিরুদ্ধে আগেও খেলেছি। বার্সাতেও তাই হবে। ওর সঙ্গে মাঠে আমার কোনও বন্ধুত্ব নেই। তবে জাতীয় দলে আমি ওর সঙ্গে আবার সময় কাটাতে পারবো। এক সঙ্গে মুহূর্তগুলো উপভোগ করবো। কিন্তু আপাতত আমি মেসির সঙ্গেই সবচেয়ে বেশি আনন্দ করতে চাই।’

বার্সেলোনায় যোগদানের পরই আলোচনায় আসেন গোমেজ। ভ্যালেন্সিয়ার হয়ে এর আগে রোনালদোর মোকাবেলা করলেও বার্সার হয়ে মোকাবেলাটা ভিন্ন মাত্রা যোগ দেবে। কারণ দুই চিরপ্রতিদ্বন্দ্বী দল রিয়াল-বার্সার সম্পর্কটা সাপে নেউরের মত।  তাই দুই স্বদেশী বন্ধুর সম্পর্ক কেমন থাকে তা নিয়ে চলছে জোর গুঞ্জন।

কিন্তু গোমেজ জানালেন ভিন্ন কথা। তার বার্সায় যোগদানে খুশিই হয়েছেন রোনালদো। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘আমার বার্সায় আসার খবর পেয়ে রোনালদো অনেক খুশি হয়েছে। ও আমাকে শুভেচ্ছাও জানিয়েছে।’

উল্লেখ্য, বার্সেলোনা গত মৌসুমে কোপা ডেল রে ও  লিগ শিরোপা জিতলেও চ্যাম্পিয়ন্স লিগ ট্রফি হাতছাড়া করতে হয়  চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের কাছে। তাই শিরোপা পুনরদ্ধারে এবার অনেকটা আটঘাট বেঁধেই নেমেছে মেসির দল।

আরটি/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।