ইংল্যান্ড সিরিজে অনিশ্চিত মোস্তাফিজ!


প্রকাশিত: ০৩:২৬ এএম, ২৯ জুলাই ২০১৬

অবশেষে শঙ্কাটাই সত্যে পরিণত হল। কাঁধের পুরোনো চোটের জায়গাটিতেই নতুন করে ব্যথা পাওয়ায় সাসেক্সের হয়ে আর খেলা হচ্ছে না মোস্তাফিজের। তবে শুধু সাসেক্সই নয় ঘরের মাঠে ইংল্যান্ড-বাংলাদেশ সিরিজেও অনিশ্চিত মুস্তাফিজ।

মোস্তাফিজের দ্বিতীয় এমআরআই রিপোর্ট দেখে ইউনিভার্সিটি অব গ্রিনউইচের শল্যবিদ টনি কোচার অস্ত্রোপচারের পরামর্শ দিয়েছে। আর অস্ত্রোপচার করা হলে সুস্থ হয়ে মাঠে ফিরতে মাস ছয়েক সময় লাগবে কাটার মাস্টারের।

মোস্তাফিজের প্রথম এমআরআই রিপোর্টে কাঁধের অস্থিসন্ধির একটি অংশে, সংক্ষেপে যেটিকে বলে স্ল্যাপ (সুপিরিয়র ল্যাব্রাম অ্যান্টেরিয়র অ্যান্ড পোস্টেরিয়র) সমস্যা ধরা পড়ে। পরে ডাক্তারের পরামর্শ অনুযায়ী আরেকটি এমআরআই করানো হয়। পরের রিপোর্টে জানা গেছে, এটি টাইপ-২ শ্রেণির চোট, যেটার পূর্ণ চিকিৎসা সম্ভব কেবল অস্ত্রোপচারেই।

এ নিয়ে বিসিবির মিডিয়া কমিটির প্রধান জালাল ইউনুস গণমাধ্যমকে জানান, `বিসিবির কোচ, ফিজিও, চিকিৎসকেরা এখন ওখানকার ফিজিও, চিকিৎসকদের সঙ্গে কথা বলে আমাদের পরবর্তী করণীয় সম্পর্কে জানবেন।’

অস্ত্রোপচারটা মুস্তাফিজ ইংল্যান্ড থেকেই করে আসবেন কি না জানতে চাইলে জালালের উত্তর, ‘আমরা সম্ভাব্য সেরা জায়গায়ই তার চিকিৎসা করাব।’

এমআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।