লিভারপুলের বিপক্ষে চেলসির জয়


প্রকাশিত: ০৭:৩১ এএম, ২৮ জুলাই ২০১৬

নতুন কোচ অ্যান্তোনিও কন্তের অধীনে নতুন মৌসুমে স্বরূপে ফেরারই আভাস দিচ্ছে চেলসি। প্রাক মৌসুমের প্রস্তুতিতে প্রিমিয়ার লিগ প্রতিদ্বন্দ্বী লিভারপুলের বিপক্ষে ১-০ গোলে জয় পেয়েছে ব্লুজরা।

ক্যালিফোর্নিয়ার রোজ বোল স্টেডিয়ামে খেলা শুরুর ১০ মিনিটের মাথায় চেলসিকে লিড এনে দেন গ্যারি কাহিল। সেস ফ্যাব্রিগাসের কর্ণার কিক থেকে দুর্দান্ত হেডে বল জালে জড়ান ইংলিশ সেন্টার ব্যাক। প্রথমার্ধে আর কোন গোল না হলে ১-০ এগিয়ে থেকে বিরতিতে যায় ব্লুজরা।

বিরতি থেকে ফিরে গোলের জন্য মরিয়া হয়ে ওঠে ফিলিপ্পে কুতিনহো-রবার্তো ফিরমিনোরা। এরই মধ্যে ম্যাচের ৭০ মিনিটে প্রতিপক্ষের ডিফেন্ডার রাগনার ক্লাভানকে মারাত্মক ট্যাকল করে ফ্যাব্রিগাস সরাসরি লাল কার্ড দেখে মাঠ ছাড়লে দশ জনের দলে পরিণত হয় চেলসি। তবে শেষ পর্যন্ত জয় নিয়েই মাঠ ছেড়েছে অ্যান্তোনিও কন্তের শিষ্যরা।   

উল্লেখ্য, প্রীতি ক্লাব টুর্নামেন্ট ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়নস কাপে (আইসিসি) দু’দলের এটি প্রথম ম্যাচ ছিল। শনিবার (৩০ জুলাই) রিয়াল মাদ্রিদের মুখোমুখি হবে চেলসি। খেলা শুরু হবে বাংলাদেশ সময় দিবাগত রাত ১টায়। পরদিন সকাল ৮টায় এসি মিলানের বিপক্ষে মাঠে নামবে লিভারপুল।

এমআর/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।