গ্রুপ পর্ব থেকেই মোস্তাফিজহীন সাসেক্সের বিদায়


প্রকাশিত: ০৬:১৬ এএম, ২৮ জুলাই ২০১৬

রয়্যাল লন্ডন ওয়ানডে কাপে মোস্তাফিজের অভাব হারে হারে টের পাচ্ছে সাসেক্স। গ্লস্টারশায়ারের পর এবার হ্যাম্পশায়ারের বিপক্ষেও হেরে নক আউট পর্বের আগেই বিদায় নিলো লুক রাইটের দল।  

হোভে টস জিতে মোস্তাফিজকে ছাড়াই বল করার সিদ্ধান্ত নেই সাসেক্স। তবে ওপেনার জিমি আডামসের ৯২ আর র্যাবয়ান ম্যাক্লালেনের ৪৬ রানের উপর ভর করে ২৬৮ রান করে হ্যাম্পশায়ার। সাসেক্সের হয়ে জর্জ গারটন নেন ৩ উইকেট।

জবাবে ব্যাট করতে নেমে ছয় উইকেট হারিয়ে ২৫৯ রান করতে পারে সাসেক্স। দলের পক্ষে ক্রিস ন্যাশ করেন সর্বোচ্চ ৬৯ রান। হাড্ডাহাড্ডি লড়াইয়ে পাওয়া এই জয়ে নক আউট পর্বের আশা বাঁচিয়ে রাখলো হ্যাম্পশায়ার। আর আগেই ছিটকে পড়া সাসেক্স আগামী শুক্রবার বাংলাদেশ সময় বিকাল চারটায় মুখোমুখি হবে সামারসেটের।

এর আগে, বুধবার দুপুরে ক্লাবের অফিশিয়াল ওয়েবসাইট থেকে জানানো হয়, বাম কাঁধের ইনজুরির কারণে ন্যাটওয়েস্ট টি-টোয়েন্টি ব্লাস্ট ও রয়্যাল লন্ডন ওয়ানডে কাপের গ্রুপ পর্বের ম্যাচগুলো আর খেলতে পারবেন না কাটার মাস্টার মোস্তাফিজ। ফলে, সাসেক্সের হয়ে মোস্তাফিজের কাউন্টি মিশন কার্যত শেষ।  

এমআর/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।