জেনিফার লোপেজের জন্মদিনের পার্টিতে রোনালদো


প্রকাশিত: ০৪:০৭ পিএম, ২৭ জুলাই ২০১৬

ইউরো জয়ে করে এখন যেন বিশ্ব জয়ের মিশনে নেমেছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। এই বিশ্বজয়টা অবশ্য বল পায়ে নয়, নিজের গ্ল্যামার দিয়ে। এমনিতে ইনজুরির কারণে মৌসুমের শুরুতে রিয়ালের সঙ্গে যোগ দিতে পারছেন না তিনি। খেলতে পারছেন না উয়েফা সুপার কাপের ফাইনাল।

আগস্টের শুরুর দিকে রিয়াল মাদ্রিদের সঙ্গে যোগ দেবেন বলে আশা করছেন ক্রিশ্চিয়ানো। তার আগে ইউরোপ ছেড়ে তিনি মাতিয়ে আসছেন আমেরিকা। যুক্তরাস্ট্রের সেলিব্রিটি শহর লাস ভেগাসে চলে গেলেন। সেখানে জনপ্রিয় পপ গায়িকা জেনিফার লোপেজের জন্মদিনের পার্টিতে গিয়ে হাজির হলেন। যেখানে উপস্থিত ছিলেন হলিউডের এক ঝাঁক তারকা। ছিলেন রোনালদোর সাবেক বান্ধবী কিম কার্দেশিয়ানও।

Ronaldo

জেনিফার লোপেজের জন্মদিনের পার্টিতে ক্রিশ্চিয়ানো রোনালদো হয়ে উঠলেন আকর্ষণের সেরা কেন্দ্রবিন্দু। রোববার লাস ভেগাসের প্ল্যানেট হলিউডে মার্কিন পপ গায়িকার ৪৭তম জন্মদিনে রিয়াল মাদ্রিদ তারকার উপস্থিতি যেন নতুনভাবে চাঙ্গা করে দিয়েছে জে লো’কে। রোনালদোকে পেয়ে যিনি বলেছেন, ‘বিশ্বের সবচেয়ে সুন্দর এবং উষ্ণ মানুষের সঙ্গে সময় কাটিয়ে দারুণ লাগছে!’

শুধু তাই নয়, জেনিফার লোপেজের সঙ্গে একটি ঘনিষ্ট ছবিও তুলেছেন তিনি।

আইএইচএস/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।