সাসেক্সও জানিয়ে দিল মোস্তাফিজ খেলতে পারছেন না


প্রকাশিত: ০১:৫৯ পিএম, ২৭ জুলাই ২০১৬

ইতোমধ্যেই বাংলাদেশের ক্রিকেটপ্রেমীরা জেনে গেছেন কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান কাউন্টি ক্রিকেটে সাসেক্সের হয়ে ন্যাটওয়েস্ট টি-টোয়েন্টি ব্লাস্ট এবং রয়্যাল লন্ডন ওয়ানডে কাপে আর খেলতে পারছেন না। কাঁধের ইনজুরির কারণে মাঠে নামা হচ্ছে না আর তার।  জাগো নিউজের পক্ষ থেকে দুপুরের মধ্যেই এ খবর জানিয়ে দেয়া হয়েছিল পাঠককে।

বিসিবির পক্ষ থেকে মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস আগেই জানিয়ে দিয়েছেন, মোস্তাফিজের কাঁধের অস্থিসন্ধির একটি অংশে, সংক্ষেপে যেটিকে বলে স্ল্যাপ (সুপিরিয়র ল্যাব্রাম অ্যান্টেরিয়র অ্যান্ড পোস্টেরিয়র) সমস্যা ধরা পড়েছে। ডাক্তারের পরামর্শ অনুযায়ী আরেকটি এমআরআই করানো হবে। এরপর সিদ্ধান্ত নেওয়া হবে তার কাঁধে অস্ত্রোপচার করা হবে কি না।

বিসিবির পক্ষ থেকে জানানোর পর মোস্তাফিজ যে খেলতে পারছে না তা আনুষ্ঠানিকভাবে জানালো সাসেক্সও। ক্লাবের ওয়েবসাইটে মোস্তাফিজের ইনজুরি আপডেট জানিয়ে বলা হয়েছে, ‘দুর্ভাগ্যজনকভাবে ভক্তদের জানাতে হচ্ছে যে, ইনজুরির কারণে ন্যাটওয়েস্ট টি-টোয়েন্টি ব্লাস্ট এবং রয়্যাল লন্ডন ওয়ানডে কাপে আর খেলা হচ্ছে না কাটার মাস্টার মোস্তাফিজুর রহমানের।’

সাসেক্সও তাদের ওয়েব সাইটে জানিয়েছে, কাঁধের ইনজুরিতে ভুগছেন মোস্তাফিজ। তারা জানিয়েছে, ‘বাংলাদেশ ক্রিকেট বোর্ডের নির্দেশনা অনুযায়ী এ সপ্তাহেই মোস্তাফিজের কাঁধে আরও একটি স্ক্যান করা হবে। এরপরই হয়তো জানা যাবে মোস্তাফিজ সাসেক্সের হয়ে নকআউট পর্বে আর খেলতে পারবে কি পারবে না। যদি সাসেক্স পরবর্তী পর্বে খেলার যোগ্যতা অর্জন করে।’

সাসেক্সের প্রধান কোচ মার্ক ডেভিস, অধিনায়ক লুক রাইট এবং তার সতীর্থরাও চান দ্রুত সুস্থ হয়ে তিনি তাদের মাঝে ফিরুন। একই মোস্তাফিজের উজ্জ্বল ভবিষ্যৎও কামনা করেছেন তারা।

সাসেক্সের হয়ে মাত্র দুটি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন মোস্তাফিজ। প্রথম ম্যাচেই ঝড় তুলেছিলেন। নিয়েছেন চার উইকেট। দ্বিতীয় ম্যাচে ৩.২ ওভার বল করলেও কোন উইকেট নিতে পারেননি। এরপর দিনই অনুশীলন করতে গিয়ে ইনজুরিতে পড়েন তিনি।

আইএইচএস/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।