সাসেক্সের হয়ে আর খেলা হচ্ছে না মোস্তাফিজের


প্রকাশিত: ০৮:০০ এএম, ২৭ জুলাই ২০১৬

লাখো ভক্ত উদ্বিগ্ন! কী হয়েছে মোস্তাফিজের? বাহুর ইনজুরি কতটা গুরুতর? খারাপ কিছু নয় তো? কাটার মাস্টার কি সাসেক্সের হয়ে খেলতে পারবেন না? অবশেষে এই গুঞ্জনটাই বাস্তবে রূপ নিলো। সাসেক্সের হয়ে আর খেলা হচ্ছে না মোস্তাফিজের। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস বিষয়টি নিশ্চিত করেছেন।

বুধবার সাংবাদিকদের সঙ্গে আলাপকালে জালাল ইউনুস বলেন, মোস্তাফিজের এমআরআই রিপোর্টে কাঁধের অস্থিসন্ধির একটি অংশে, সংক্ষেপে যেটিকে বলে স্ল্যাপ (সুপিরিয়র ল্যাব্রাম অ্যান্টেরিয়র অ্যান্ড পোস্টেরিয়র) সমস্যা ধরা পড়েছে। ডাক্তারের পরামর্শ অনুযায়ী আরেকটি এমআরআই করানো হবে। এরপর সিদ্ধান্ত নেওয়া হবে মোস্তাফিজের অস্ত্রোপচার করা হবে কি না।

এ দিকে জাতীয় দলের ফিজিও বায়েজিদুল ইসলাম মোস্তাফিজের সম্ভাব্য চিকিৎসা সম্পর্কে একটা ধারণা দিয়েছেন। তিনি বলেন, `মোস্তাফিজের চোটের চূড়ান্ত সমাধান দুভাবে হতে পারে। একটা হলো ইনজেকশনের মাধ্যমে ওষুধ দিয়ে, অন্যটি অস্ত্রোপচার করে। ব্যথানাশক ইনজেকশনের কল্যাণে কখনো কখনো এই চোট নিয়েও খেলা যায়। কিন্তু ঝুঁকি এড়াতে জাতীয় দলের প্রয়োজনেও এভাবে মুস্তাফিজকে খেলানো হয়নি। বিসিবি সাসেক্সকেও দিয়ে রেখেছে একই নির্দেশনা।`

এআরবি/এমআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।