প্রস্তুতি ম্যাচ খেলতে লন্ডন সফরে মেসি


প্রকাশিত: ০৭:১১ এএম, ২৭ জুলাই ২০১৬

ছুটির মেয়াদ কমিয়ে প্রাক মৌসুম প্রস্তুতি ম্যাচে অংশ নিতে দলের সঙ্গে অনুশীলনে যোগ দিয়েছেন আগেই। এবার প্রস্তুতি ম্যাচ খেলতে দলের সঙ্গে লন্ডন সফরে গেলেন মেসি। এমনই এক ছবি পোস্ট করেছেন মেসি সতীর্থ সুয়ারেজ।

লন্ডনগামী বিমানে সোনালি চুলের মেসির সঙ্গে নিজের ছবি পোস্ট করে সুয়ারেজ টুইট করেছেন, ‘প্রাক মৌসুমের প্রস্তুতি সারতে ইংল্যান্ডে উড়ে যাচ্ছি। পাশে আমার বন্ধু বসে রয়েছে নতুন রূপে’। বার্মিংহ্যাম বিমানবন্দরেও অন্যান্য যাত্রীরা নতুন চুলের মেসিকে দেখে অবাক হয়ে যান। তাকে নিয়ে সমর্থকদের সেই বিস্ময় তিনিও উপভোগ করেছেন।

শতবর্ষী কোপা আমেরিকায় হারের পরেই আন্তর্জাতিক ফুটবল থেকে অবসরের কথা ঘোষণা করে দিয়েছিলেন মেসি। যদিও পরে তিনি ঘনিষ্ঠমহলে আবার ফিরে আসার ইঙ্গিত দিয়েছিলেন। তারই প্রস্তুতি হিসাবে ছুটির মেয়াদ কমিয়ে হয়তো দলের সঙ্গে যোগ দিলেন মেসি।  

উল্লেখ্য, আগামী ৩০ জুলাই ডাবলিনে সেল্টিকের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচ খেলবে বার্সেলোনা  সেল্টিক ছাড়াও বার্সা এই প্রাক মৌসুম সফরে আরও দু’টি ম্যাচ খেলবে গতবারের ইপিএল চ্যাম্পিয়ন লেস্টার সিটি এবং ইউরোপা লিগের রানার্স আপ লিভারপুলের বিরুদ্ধে।

এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।