আমেরিকা কখনো ভাল কাজের পক্ষে থাকে না : কৃষিমন্ত্রী


প্রকাশিত: ১২:০৭ পিএম, ২৪ জুলাই ২০১৪

আমেরিকা কখনো ভাল কাজের পক্ষে থাকে না বলে মন্তব্য করেছেন কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী। তিনি বলেন, নিরীহ ফিলিস্তিনিদের হত্যায় আমেরিকা ইসরাইলকে সাহায্য করছে। আমেরিকা কোনোদিনও ভাল কাজের পক্ষে থাকে না। বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধে ৩০ লাখ মানুষ শহীদ হন এবং ২ লাখ মা বোন ইজ্জত দেন। তখনও এই আমেরিকা পাকিস্তানের পক্ষে ছিল।

বৃহস্পতিবার সকালে শেরপুরের নালিতাবাড়ী সদর ইউনিয়নে গরিব দুঃস্থদের মধ্যে ঈদুল ফিতর উপলক্ষে ভিজিএফ চাল, বয়স্ক ভাতা, শাড়ি, শার্ট বিতরণকালে কৃষিমন্ত্রী এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আমেরিকা সাদ্দাম হোসেনকে ফাঁসি দিয়েছে যে কারণে ইরাক আজ শেষ হয়ে গেছে। ইরানের বিরুদ্ধেও ষড়যন্ত্র করছে আমেরিকা।

এ সময় মন্ত্রীর সঙ্গে জেলা প্রশাসক মোহাম্মদ জাকির হোসেন, পুলিশ সুপার মেহেদুল করিমসহ প্রশাসনের কর্মকর্তা ও স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

কৃষিমন্ত্রী দিনব্যাপী পৌরসভাসহ উপজেলার তিনটি ইউনিয়নে গরিব-দুঃস্থদের ১০ কেজি করে ৭ হাজার ৫০০ জনকে চাল, এক হাজার ৭৫০ জনকে শাড়ি, ৮০০ জনকে শার্ট-ট্রাউজার-থ্রিপিচ, ২৩০ জনকে বয়স্ক ভাতা ও ১০৫ জনকে বিধবা ভাতা প্রদান করেন।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।