পেসারদের নিয়ে ছয় দিন কাজ করবেন আকিব


প্রকাশিত: ০১:৫৮ পিএম, ২৬ জুলাই ২০১৬

হিথ স্ট্রিকের বিদায়ের পর বোলিং কোচ হিসাবে বাংলাদেশের প্রথম পছন্দ ছিলেন পাকিস্তানের আকিব জাভেদ। কিন্তু পাকিস্তান সুপার লিগের (পিএসএল) ফ্র্যাঞ্চাইজি লাহোর কালান্দার্সের ডিরেক্টর হিসেবে দায়িত্ব নেয়ার কারণে বিসিবির প্রস্তাব ফিরিয়ে দেন এ পাকিস্তানি। তবে স্বল্প মেয়াদে বাংলাদেশের পেসারদের নিয়ে কাজ করার জন্য আসছেন তিনি। আগামী সপ্তাহে ছয় দিনের জন্য কাজ করতে আসবেন এ কোচ।

মূলতঃ হাই পারফরমেন্স (এইচপি) ইউনিটের ক্যাম্পে থাকা পেসারদের নিয়ে কাজ করার কথা আকিব জাবেদের। তবে বাংলাদেশ জাতীয় দলের পেসারদের নিয়েও কাজ করবেন তিনি। আগামী কয়েকদিনের মধ্যে ঢাকা আসার কথা এই কোচের। ঢাকায় ছয়টি কর্মদিবস বাংলাদেশের পেসারদের নিয়ে কাজ করবেন বলে জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) গেম ডেভেলপমেন্ট ম্যানেজার নাজমুল আবেদিন ফাহিম।

জাগো নিউজের সঙ্গে আলাপকালে গেম ডেভেলপমেন্ট ম্যানেজার বলেন, `সাত দিনের জন্য আগামী সপ্তাহে ঢাকায় আসছেন আকিব জাভেদ। এর মধ্যে ছয়টি কর্মদিবস বাংলাদেশের পেসারদের নিয়ে কাজ করবেন তিনি। এখানে এইচপির পেসারদের সঙ্গে জাতীয় দলের পেসাররাও থাকবেন।`

উল্লেখ্য, এইচপি ক্যাম্পে মোট ১৬ জন পেসার রয়েছেন। আর বাংলাদেশ জাতীয় দলের কন্ডিশনিং ক্যাম্পে রয়েছেন নয়জন পেসার। এর মধ্যে মোস্তাফিজুর রহমানকে ছাড়া বাকি ২৪ জনকে নিয়ে কাজ করবেন আকিব জাভেদ।

আরটি/এমআর/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।