বিসিবির নজরদারিতে মোস্তাফিজ


প্রকাশিত: ১২:২৬ পিএম, ২৪ জুলাই ২০১৬

রয়্যাল লন্ডন ওয়ানডে কাপে রোববার অভিষেক হওয়ার কথা ছিল বাংলাদেশের বিস্ময় বালক মোস্তাফিজুর রহমানের; কিন্তু আগের দিন হঠাৎ ইনজুরিতে পড়ায় মাঠে নামা হয়নি তার। তার ইনজুরির পরিমাণ কেমন সেটা খুঁটিয়ে দেখছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ইংল্যান্ডে থাকলেও বিসিবির নজরদারিতে রয়েছেন কাটার মাস্টার, এমনটাই জানিয়েছেন বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস।

বিসিবির নজরদারিতে মোস্তাফিজ আছেন কিনা জানতে চাইলে রোববার বিসিবি কার্যালয়ে জালাল ইউনুস বলেন, ‘নজরদারি না থাকলে আমরা কীভাবে জানতে পারলাম ও ইনজুরিতে পড়েছে! খুব সম্ভবত আগামীকাল তার কাঁধের স্ক্যান করা হবে।’

এর আগে আইপিএলেও ইনজুরিতে পড়েছিলেন মোস্তাফিজ। তখন সানরাইজার্স হায়দারাবাদের সঙ্গে নিয়মিত যোগাযোগ হতো বিসিবির চিকিৎসকদের সঙ্গে। এখনও বিসিবির ফিজিও ও চিকিৎসকদের সঙ্গে নিয়মিত সাসেক্সের ফিজিওর সঙ্গে যোগাযোগ হচ্ছে বলে জানান তিনি।

‘ইতোমধ্যে সাসেক্সের ফিজিও মোস্তাফিজকে দেখেছে। আমাদের ফিজিওর সঙ্গে কথা হয়েছে। আমাদের ফিজিও ওখানে তার ব্যাপারে পরামর্শ দিয়েছে।’

উল্লেখ্য, আইপিএল থেকে ফিরেই সাসেক্সের হয়ে খেলার জন্য ইংল্যান্ড যাওয়ার কথা ছিল তার। তবে ইনজুরির কারণে তখন যেতে পারেননি। দেড় মাসেরও বেশি সময় পর গত ২০ জুলাই ইংল্যান্ডে যান মোস্তাফিজ। আর ইতোমধ্যেই দলটির দুটি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন কাটার মাস্টার।

আরটি/আইএইচএস/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।