তিন ম্যাচ পর রিয়ালের জয়


প্রকাশিত: ০৫:০৩ এএম, ১১ জানুয়ারি ২০১৫

নিজেদের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে সফরকারী এস্পানিওলকে ৩-০ গোলে হারিয়ে  তিন ম্যাচ পর জয় পেল স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ। আর এ জয়ে লা লিগায় শীর্ষস্থান অক্ষুন্ন রাখলো লজ ব্লাঙ্কোজরা।

এর আগে টানা তিন হারে কিছুটা আতঙ্কিত ছিল রিয়াল শিবির। তবে নিজেদের মাঠ বার্নাব্যুতে পয়েন্ট তালিকায় ১০ নাম্বারে থাকা এস্পানিওলকে হারাতে খুব বেশি কষ্ট করতে হয়নি রিয়ালকে। ম্যাচের ১২ মিনিটেই গোলের সূচনা করেন হামেস রদ্রিগেজ। ক্রিশ্চিয়ানো রোনালদোর পাস থেকেই বক্সের মাঝে বল পেয়ে গোল করেন কলম্বিয়ান এই তারকা।

ম্যাচের ২৮ মিনিটে দ্বিতীয় গোল করেন হান্ড্রেড মিলিয়ন ম্যান গ্যারেথ বেল। ডি বক্সের বাইরে থেকে নেওয়া  ফ্রি কিকে তার বাঁ পায়ের বুলেট শট সোজা গিয়ে আশ্রয় নেয় এস্পানিওলের জালে।৭৬ মিনিটে দলের হয়ে তৃতীয় গোল করেন পরিবর্তিত হিসেবে মাঠে নামা নাচো।  রিয়াল তারকা রোনালদো সারা ম্যাচ ভালো খেলেও গোলের দেখা পায়নি।

এই জয়ে ১৭ ম্যাচ শেষে ৪২ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে রিয়াল মাদ্রিদ। সমান সংখ্যক ম্যাচে ৩৮ পয়েন্ট করে নিয়ে দ্বিতীয় এবং তৃতীয়স্থানে রয়েছে যথাক্রমে বার্সেলোনা এবং অ্যাথলেটিকো মাদ্রিদ।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।