রোববার কাউন্টিতে মোস্তাফিজের ওয়ানডে অভিষেক!


প্রকাশিত: ০৩:৫৩ পিএম, ২৩ জুলাই ২০১৬

কাউন্টি অভিষেক হয়ে গেছে। তবে সেটা ছিল টি-টোয়েন্টিতে। ন্যাটওয়েস্ট টি-টোয়েন্টি ব্লাস্টে সাসেক্স শার্কের হয়ে এসেক্স এবং সারের বিপক্ষে দুটি ম্যাচ খেলে ফেলেন মোস্তাফিজুর রহমান। প্রথম ম্যাচে দুর্দান্ত বোলিং করে ৪ উইকেট নিয়ে সবারই আগ্রহের কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছেন তিনি। যদিও দ্বিতীয় ম্যাচে এসে কিছুটা নিষ্প্রভ। তবে মোস্তাফিজের প্রতি আগ্রহ বিন্দুমাত্র কমেনি।

বরং, যখন টি-টোয়েন্টি ফরম্যাট ছেড়ে সাসেক্স এবার খেলতে নামবে ওয়ানডে ফরম্যাটে তখন তো তাকে নিয়ে ভক্তদের উচ্ছাসের কমতি থাকার কথা নয়। সাসেক্সও বেশ উচ্ছ্বসিত। রোববারই গ্লচেস্টারশায়ারের বিপক্ষে রয়্যাল লন্ডন ওয়ানডে কাপে খেলতে নামছেন মোস্তাফিজ। একই সঙ্গে কাউন্টির ওয়ানডেতেও অভিষেক হয়ে যাচ্ছে তার। বাংলাদেশ সময় রোববার বিকাল ৪টায় চেলটেনহ্যাম কলেজ গ্রাউন্ডে স্বাগতিকদের মুখোমুখি হবে সাসেক্স।  

রয়্যাল লন্ডন ওয়ানডে কাপে জুনে সর্বশেষ মিডলসেক্সের বিপক্ষে খেলেছিল সাসেক্স। এই ফরম্যাটের টুর্নামেন্টে মাত্র ওই ম্যাচেই জয় পেয়েছিল সাসেক্স। এছাড়া বাকি সব ম্যাচে পরাজয়। কোয়ার্টার ফাইনালে যেতে হলে গ্লচেস্টারশায়ারের বিপক্ষে জয় ছাড়া কোন বিকল্প খোলা নেই। মোস্তাফিজের ওপর ভর করেই সেই জয়টা তুলে নিতে চায় লুক রাইটের দল।

সাসেক্স দলে এই ম্যাচে ফিরছেন আয়ারল্যান্ডের ব্যাটসম্যান এড জয়সি। আন্তর্জাতিক ক্রিকেটে ব্যস্ততা থাকার কারণে তিনি খেলতে পারেননি এতদিন। একই সঙ্গে দলে ফিরছেন তরুণ সিমার জফরা আরকার। যদি একাদশে থাকেন তাহলে এটা হবে লিস্ট এ ম্যাচে তার অভিষেক।

রয়্যাল লন্ডন ওয়ানডে কাপে সাসেক্স শার্ক দল
জফরা আরকার, উইল বির, বেন ব্রাউন (উইকেটরক্ষক), ড্যানি ব্রিগস, হ্যারি ফিঞ্চ, ক্রিস জর্ডান, এড জয়সি, ম্যাট মাকান, ক্রিস ন্যাশ, মোস্তাফিজুর রহমান, পিল সল্ট, আজমল শেহজাদ, লুক রাইট (অধিনায়ক)।

আইএইচএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।